আবারও একসাথে ইনিংস ওপেন করবেন শচীন তেন্ডুলকর ও বীরেন্দ্র শেহওয়াগ, জানুন সিডিউল 1

শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ, ব্রায়ান লারা, কেভিন পিটারসেন, মহম্মদ কাইফ সহ যে সব তারকা ক্রিকেটাররা অবসর নিয়েছেন তাদের আবারও ক্রিকেট খেলতে দেখা যাবে। আপনি নিশ্চয়ই ভাবছেন যে তারা অবসর থেকে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছে কিনা। তবে না, এই সমস্ত প্রবীণ খেলোয়াড়দেরকে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে একে অপরের বিরুদ্ধে খেলতে দেখা যাবে। এই টুর্নামেন্টটি ছত্তিশগড়ের রাজধানী রায়পুরে ২ মার্চ থেকে খেলা হবে। ছয়টি দেশের টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। ভারতীয় অনুরাগীদের পক্ষে খুব আনন্দের বিষয় যে আবারও শচীন তেন্ডুলকর এবং বীরেন্দ্র শেহওয়াগকে একসঙ্গে ইনিংস ওপেন করতে দেখা যাবে।

নীচে দেওয়া রইল সিডিউল-

ছত্তিশগড়ের রায়পুরে শুরু হওয়া রোড সেফটি টুর্নামেন্টে ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের দলগুলি অংশ নিচ্ছে। ৫ মার্চ থেকে শুরু এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ খেলা হবে ২১ মার্চ। সমস্ত ম্যাচ সন্ধ্যা ৭ টা থেকে খেলা হবে। ভারতের প্রথম ম্যাচটি বাংলাদেশের বিরুদ্ধে ২ মার্চ।

ভারতীয় দলের কথা বলতে গেলে শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং, ইরফান পাঠান, মহম্মদ কাইফ ছাড়াও সম্প্রতি অবসরপ্রাপ্ত ইউসুফ পাঠান এবং বিনয় কুমারও ভারতীয় দলের হয়ে অংশ নেবেন। শ্রীলঙ্কার দলে সনথ জয়সুর্য, তিলকরত্নে দিলশান, ওয়েস্ট ইন্ডিজের দলে ব্রায়ান লারা, ইংল্যান্ড দল থেকে পিটারসেনকে খেলতে দেখা যাবে। এক বছর আগে টুর্নামেন্টটি খেলা হয়েছিল, তবে করোনার কারণে টুর্নামেন্টটি কয়েক ম্যাচ খেলার পরে স্থগিত রাখতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *