বহু বছর পর মাঠে নামতেই শচীন তেন্ডুলকর অ্যালিস পেরীর প্রথম বলে মারলেন বাউন্ডারি, দেখুন ভিডিয়ো

অস্ট্রেলিয়াতে বুশ ফায়ারের পীড়িতদের জন্য ফান্ড একত্রিত করার জন্য রবিবার ৯ ফেব্রুয়ারি বুশফায়ার চ্যারিটি ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের অলরাউন্ডার আর বিশ্বের এক নম্বর বোলার অ্যালিস পেরির চ্যালেঞ্জ পূর্ণ করেছেন। শচীন তেন্ডুলকর ম্যাচের মধ্যে এক ওভার ব্যাটিং করতে নামেন আর প্রথম বলেই বাউন্ডারি মেরে দেন। শচীনের প্রথম বলে বাউন্ডারি মারাতে সমস্ত সমর্থকদের খুশিতে নাচতে দেখা যায়। আসলে এই ম্যাচের একদিন আগে অ্যালিস পেরী শচীন তেন্ডুলকরের সামনে সোশ্যাল মিডিয়ায় বোলিংয়ের চ্যালেঞ্জ রেখেছিলেন। শচীন পেরীর এই চ্যালেঞ্জ গ্রহণ করেন আর আজ এক ওভার ব্যাটিং করার জন্য মাঠে নামেন।

অ্যালিস পেরী দিয়েছিলেন চ্যালেঞ্জ, শচীন করলেন স্বীকার

বহু বছর পর মাঠে নামতেই শচীন তেন্ডুলকর অ্যালিস পেরীর প্রথম বলে মারলেন বাউন্ডারি, দেখুন ভিডিয়ো 1

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পেরী লিখেছিলেন, “শচীন আপনি কি এক ওভার আমার মুখোমুখি হতে পারেন?” যার জবাবে শচীন তেন্ডুলকর দ্রুত জিবাব দিয়ে বলেন, “হ্যাঁ আমি একদমই করব। যদিও ডাক্তাররা কাঁধের চোটের কারণে এমন কিছু করতে বারণ করেছেন, তাও আমি মাঠে এক ওভার খেলতে নামব। আমার আশা রয়েছে যে আই মহৎ কাজে বুশ ফায়ার পীড়িতদের জন্য যথেষ্ট টাকা সংগ্রহ করা যাবে আর তুমিও আমাকে আউট করতে পারো”।

ভিডিয়ো দ্বারা করেছিলেন চ্যালেঞ্জ

শচীনও টুইট করে গ্রহণ করেন চ্যালেঞ্জ

শচীন প্রথম বলেই মারেন বাউন্ডারি

শচীন তেন্ডুলকর পেরীর এই ইচ্ছাকে পূর্ণ করে এই ম্যাচের মাঝে এক ওভার ব্যাটিং করেন। শচীণ পেরীর প্রথম বলেই বাউন্ডারি মারেন। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১৬ নভেম্বর ২০১৩য় ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এখন শচীন প্রায় সাড়ে পাঁচ বছর পর মাঠে ফিরলেন।

যখন প্রথম বলে শচীন তেন্ডুলকর মারলেন বাউন্ডারি

সমর্থকরা শচীন তেন্ডুলকরকে ব্যাটিং করতে দেখে তাদের পুরোনো দিনের কথা মনে করেছেন আর টুইটারে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। শচীনকে ব্যাটিং করতে দেখে তার সমর্থকরা আবারো একবার আবেগী হয়ে যান।

অ্যালিস পেরীর এক ওভারে খেলার জন্য ৪০ মিনিট পর্যন্ত করেছেন নেট প্র্যাকটিস

জানিয়ে দিই যে শচীন তেন্ডুলকর অ্যালিস পেরীর চ্যালেঞ্জ পূর্ণ করার জন্য ৪০ মিনিট পর্যন্ত নেটে ব্যাটিং প্র্যাকটিস করেছিলেন। যুবরাজ সিং অস্ট্রেলিয়া ক্রিকেটের একটি ভিডিয়োতে এই বিষয়টির খোলসা করেছেন। যুবরাজের বক্তব্য ছিল যে শচীনকে মাত্র ৬টি বল খেলতে হত আর তিনি ৪০মিনিট পর্যন্ত নেটে ব্যাটিং করেছেন।

এখানে দেখুন শচীনের প্র্যাকটিস ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *