ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় ভাঙল তেন্ডুলকরের হৃদয়, টুইট করে বললেন...

বুধবার ১৯ জুন ভারতীয় ক্রিকেট সমর্থকদের একটা বড়ো ধাক্কা লাগে। হঠাত করেই এই খবর সামনে আসে যে টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শিখর এখন এখন আইসিসি একদিনের বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। প্রসঙ্গত যে রবিবার ৯ জুন ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া একদিনের বিশ্বকাপে শিখর ধবন জোরে বোলার প্যাট কমিন্সের বলে আহত হয়ে গিয়েছিলেন। কমিন্সের বল ধবনের বুড়ো আঙুলে লেগেছিল।
ম্যাচের পরের দিন যখন শিখর ধবনের হাতের স্ক্যান করা হয় তাতে হেয়ার লাইন ফ্র্যাকচার পাওয়া যায় আর ধবনকে টুর্নামেন্ট থেকে তিন সপ্তাহের জন্য ছিটকে যেতে হয়। সমস্ত ক্রীড়াপ্রেমী এই আশা করেছিলেন যে ধবন দ্রুতই ফিট হয়ে যাবে আর দলে ফিরে আসবেন। কিন্তু বুধবার ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর সকলেরই হাতে আসে নিরাশা।

শচীনের ভাঙল হৃদয়

ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় ভাঙল তেন্ডুলকরের হৃদয়, টুইট করে বললেন... 1

আইসিসি ইভেন্টেসের কিং বলে পরিচিত শিখর ধবনের আহত হয়ে যাওয়ার পর মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরকে যথেষ্ট নিরাশ দেখায়। সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় শচীন তেন্ডুলকর শিখর ধবনের জন্য একটি টুইট করে লেখেন,

“শিখরের জন্য খারাপ লাগছে। তুমি ভীষণই ভাল খেলছিলে আর এইভাবে টুর্নামেন্টের মাঝে ছিটকে যাওয়া সত্যিই হৃদয় ভাঙার মতই। আমার এই বিষয়ে বিশ্বাস রয়েছে যে তুমি আগের থেকে আরো বেশি শক্তির সঙ্গে প্রত্যাবর্তন করবে”।

আহত হওয়ার আগে শিখর ধবন দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ খেলেছিলেন আর সেই সময় তিনি দুটি ইনিংসে ৬২.৫০ গড়ে আর ১০৩.৩১এর দারুণ স্ট্রাইকের রেটে মোট ১২৫ রান করেছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে তিনি আহত হয়েছিল সেই ম্যাচে গব্বর দুর্দান্ত ১১৭ রানের সেঞ্চুরি ইনিংস খেলেন।

পন্থকে দিলেন শুভেচ্ছা

ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় ভাঙল তেন্ডুলকরের হৃদয়, টুইট করে বললেন... 2

শিখর ধবনের পাশাপাশি শচীন তেন্ডুলকর ধবনের বিকল্পে হিসেবে দলে শামিল করা ঋষভ পন্থের জন্যও বড়ো কথা বলেছেন। শচীন নিজের টুইটে পন্থের জন্য লেখেন,

“ঋষভ তুমি এখনো পর্যন্ত ভীষণ ভাল খেলেছো আর নিজেকে প্রমান করার এটা সত্যিই একটা বড়ো প্ল্যাটফর্ম। তোমাকে শুভেচ্ছা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *