সিএসকের জয়ের পর শচীন তেন্ডুলকর হলেন এই ২ খেলোয়াড়ের ভক্ত, প্রশংসায় বললেন এই কথা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের রথ সামনের দিকে অগ্রসর। এখানে এই মরশুমের ১৫দিন পূর্ণ হয়ে গিয়েছে। দলগুলির মধ্যে দারুণ প্রতিযোগীতা দেখতে পাওয়া যাচ্ছে। এর মধ্যে আইপিএলের এই মরশুমে রবিবার দ্বিতীয় ম্যাচ চেন্নাই সুপার কিংস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে খেলা হয়েছে।

চেন্নাই সুপার কিংস করেছে ধামাকেদার প্রত্যাবর্তন

সিএসকের জয়ের পর শচীন তেন্ডুলকর হলেন এই ২ খেলোয়াড়ের ভক্ত, প্রশংসায় বললেন এই কথা 2

এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের দলের উপর সকলেরই নজর রয়েছে। চেন্নাই সুপার কিংস একের পর এক পরপর তিনটি ম্যাচ হেরে পয়েণ্টস তালিকায় একেবারে শেষ ধাপে ছিল। কিন্তু নিজেদের তৃতীয় হার থেকে উঠে এসে চেন্নাই সুপার কিংস রবিবার কিংস ইলেভেন পাঞ্জাব্বের বিরুদ্ধে ‘ধামাকেদার’ প্রত্যাবর্তন করে এই মরশুমের সবচেয়ে বড়ো জয় হাসিল করেছে, যেখানে তারা কিংস ইলেভেনকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে।

সিএসকের ওপেনিং ব্যাটসম্যান ফাফ-ওয়াটসন দেখিয়েছেন বিস্ফোরণ

সিএসকের জয়ের পর শচীন তেন্ডুলকর হলেন এই ২ খেলোয়াড়ের ভক্ত, প্রশংসায় বললেন এই কথা 3

এমনিতে দুই দলের জন্য এই ম্যাচ যথেষ্ট গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছিল। দুবাইতে খেলা হওয়া এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের দল টস জেতার পর জয়ের লক্ষ্য প্রথমে ব্যাট করতে নামে। কিংস ইলেভেন প্রথমে ব্যাট করে ১৭৮ রানের বড়ো স্কোর করে। এর জবাবে চেন্নাই সুপার কিংসের দল ব্যাটিং করতে নেমে যথেষ্ট চাপে ছিল। ওপেনিং ব্যাটসম্যান শেন ওয়াটসন খারাপ ফর্মে ছিলেন, যার ফলে সকলেরই নজর ছিল তাঁর দিকে। কিন্তু শেন ওয়াটসন আর ফাফ দু’প্লেসি একার দমে কিংস ইলেভেন পাঞ্জাবকে উড়িয়ে দিয়েছেন। দুই ব্যাটসম্যানই রেকর্ড পার্টনারশিপ গড়ে সিএসকে-কে ১০ উইকেটে জয় এনে দেন।

প্লে’সিস-ওয়াটসনকে মাস্টার শচীনের সেলাম

সিএসকের জয়ের পর শচীন তেন্ডুলকর হলেন এই ২ খেলোয়াড়ের ভক্ত, প্রশংসায় বললেন এই কথা 4

ওপেনিং করে ১৮১ রানের অপরাজিত পার্টনারশিপ গড়া দু’প্লেসি আর শেন ওয়াটসন অসাধারণ ইনিংস খেলেন। যেখানে ফাফ ৮৭ আর ওয়াটসন ৮৩ রানের ইনিংস খেলেন। এই দুই খেলোয়াড়ের ব্যাটীংয়ে মহান ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর যথেষ্ট প্রভাবিত হন। শচীন তেন্ডুলকর এই দুই খেলোয়াড়েরই জমিয়ে প্রশংসা করেন। শচীন টুইট করে লেখেন, “সিএসকের দ্বারা দুর্দান্ত জয়, কেএল রাহুল আর নিকোলস পুরণের ইনিংসের সাহায্যে পাঞ্জাব ভালো লক্ষ্য দেয়, কিন্তু ওয়াটসন আর দু’প্লেসির ইনিংস এটা সহজ করে দিয়েছে। ভীষণই ভালো সিএসকে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *