মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত যুবরাজ সিংয়ের উপর খরচা করল ১ কোটি টাকা তো শচীন তেন্ডুলকর বললেন এই কথা

যুবরাজ সিংয়ের আইপিএল খেলার আশা তখন জীবিত হয় যখন তাকে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল নিলামে কেনে। এই তারকা অলরাউন্ডারকে আইপিএল ২০১৯ এর নিলামের প্রথম রাউন্ডে কেউই কেনেনি। এরপর মনে হতে থাকে যে যুবরাজ সিংয়ের আইপিএল কেরিয়ার শেষ হতে পারে। কিন্তু নিলামের দ্বিতীয় রাউন্ডে মুম্বাই ইন্ডিয়ান্স যুবরাজ সিংকে কিনে নিয়ে এমন গুজবে জল ঢেলে দেয়। অন্যদিকে এবার আইপিএলে মুম্বাইয়ের তরফে খেলার জন্য শচীন স্বয়ং যুবরাজকে দলে স্বাগত জানিয়েছেন।

শচীন দিলেন এই বিশেষ ম্যাসেজ

যুবরাজকে এবার মুম্বাই ইন্ডিয়ান্স এক কোটি টাকায় কিনেছে। তাকে কেনার পর দলের মেন্টর শচীন তেন্ডুলকরও যথেষ্ট খুশি। তিনি টুইট করে লেখেন,

“ এবার নিলামে আমরা অভিজ্ঞতা আর তারুণ্যের ভালো মেলবন্ধন হাসিল করেছি। আমরা খুশি যে দলে মালিঙ্গা আর যুবরাজের মতো খেলোয়াড় আছে। এছাড়াও দলের কাছে বারিন্দর সরন, আনমোলপ্রীত সিং, পঙ্কজ জয়সওয়াল, রসিক দারের মত তরুণ খেলোয়াড়ও আছে”।

যুবরাজ আর মালিঙ্গার হয়েছে প্রত্যাবর্তন
মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত যুবরাজ সিংয়ের উপর খরচা করল  ১ কোটি টাকা তো শচীন তেন্ডুলকর বললেন এই কথা 1
যদি এবার মুম্বাই ইন্ডিয়ান্সে কথা বলা হয় তো মুম্বাই আরো একবার যুবরাজ সিং-এর উপর বাজি ধরেছে। যুবির সাম্প্রতিক প্রদর্শন বিশেষ ভালো নয়। এই অবস্থায় এটা দেখা ইন্টারেস্টিং হবে যে যুবি কীভাবে নিজেকে প্রমান করেন।
মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত যুবরাজ সিংয়ের উপর খরচা করল  ১ কোটি টাকা তো শচীন তেন্ডুলকর বললেন এই কথা 2
অন্যদিকে মালিঙ্গাও গত বছর কোনো দল পাননি। কিন্তু পরে তিনি মুম্বাইয়ের সঙ্গে মেন্টর হিসেবে যোগ দেন। তবে এবার আরো একবার প্লেয়ার হিসেবে মালিঙ্গার মুম্বাই দলে প্রত্যাবর্তন ঘটেছে। মালিঙ্গা সম্প্রতি নিজেকে প্রমান করেছেন আর আগের মত তাকে ফিটও দেখাচ্ছে। এই অবস্থায় তার মুম্বাই দলে থাকায় এই দল যথেষ্ট ফায়দা পাবে।

আইপিএলের জন্য মুম্বাইয়ের দল

মুম্বাই ইন্ডিয়ান্সের দল: রোহিত শর্মা(অধিনায়ক), হার্দিক পাণ্ডিয়া,জসপ্রীত বুমরাহ, ক্রুণাল পাণ্ডিয়া, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, ময়ঙ্ক মারকান্ডে, রাহুল চহের, অনুকুল রায়, সিদ্ধেশ লাড, আদিত্য তারে, কায়রণ পোলার্ড, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেনাঘন, অ্যাডম মিলান, জেসন বেহরেডোর্ফ, এভিন লুইস, কুইন্টন ডি’কক, লাসিথ মালিঙ্গা, আনমোলপ্রীত সিং, বারিন্দর সরন,পঙ্কজ জয়সওয়াল, রসিক দার, যুবরাজ সিং

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *