প্রিয় দাদির সুস্থতা কামনায় বিশেষ বার্তা দিলেন শচিন তেন্ডুলকর 1
Getty Images

আজ সকালে বড়সড় বাজ পড়ে সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের উপর। সকালের দিকে হঠাতই অজ্ঞান হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হন সৌরভ গাঙ্গুলি। পরে অ্যাঞ্জিওগ্রাম করে জানা যায়, মৃদু হার্ট অ্যাটাক হয়েছে বিসিসিআই প্রেসিডেন্টের এবং হৃদপিন্ডের ধমনীতে তিনটি ব্লকেজ রয়েছে। আপাতত ডাক্তারদের তত্ত্বাবধানে রয়েছেন সৌরভ।

প্রিয় দাদির সুস্থতা কামনায় বিশেষ বার্তা দিলেন শচিন তেন্ডুলকর 2

এই খবর পাওয়ার পর গোটা ক্রিকেট বিশ্ব এবং গোটা দেশ দুঃখে কাতর হয়ে পড়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারতীয় অধিনায়কের সুস্থতা প্রার্থনায় মন দিয়েছিলেন তামাম দেশবাসী। একাধিক ক্রিকেটার এবং প্রাক্তন সহ খেলোয়াড়রাও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌরভের সুস্থতা কামনা নিয়ে। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়কের এমন করুণ অবস্থায় সকলের নজর কলকাতার নামী বেসরকারী হাসপাতাল উডল্যান্ডস হাসপাতালে।

প্রিয় দাদির সুস্থতা কামনায় বিশেষ বার্তা দিলেন শচিন তেন্ডুলকর 3

আর এবার প্রিয় দাদির সুস্থতা কামনায় বিশেষ বার্তা দিলেন ক্রিকেটের ঈশ্বর শচিন তেন্ডুলকর। আন্তর্জাতিক ক্রিকেটে এই দুই মহাতারকা একাধিক স্মরণীয় পার্টনারশিপ গড়ে তুলেছেন। ব্যক্তিগত দিক থেকেও এই দুই ক্রিকেটার ছিলেন হরিহর আত্মা। এমনকি অবসরের পরেই দুজনে মিলে ধারাভাষ্যের কাজও করেছেন একসাথে। এবার সৌরভের এমন কঠিন পরিস্থিতিতে সুস্থতা কামনা করলেন কিংবদন্তী ব্যাটসম্যান শচিন তেন্ডুলকর।

প্রিয় দাদির সুস্থতা কামনায় বিশেষ বার্তা দিলেন শচিন তেন্ডুলকর 4

নিজের টুইটারে এদিন শচিন সৌরভের সুস্থতার বিষয়ে বেশ হৃদয় গলানো বার্তা লেখেন। টুইটারে শচিন একটি ছবি দেন, যেখানে এই দুইজন আলিঙ্গন করছেন। আর সেই ছবির উপর শচিন লিখেছেন, “তোমার অসুস্থতার বিষয়ে এই মাত্র জানতে পারলাম সৌরভ। আশা করি প্রতিটি দিন তুমি সম্পূর্ণ এবং দ্রুত সুস্থতার দিকে এগিয়ে যাও। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।”

এখনও অবধি জানা গিয়েছে, সৌরভের হৃদয়ের ধমনীতে তিনটি ব্লকেজ ধরা পড়েছে এবং ইতিমধ্যেই অ্যাঞ্জিওপ্লাস্টির মাধ্যমে ধমনীতে স্টেন্ট বসানো হয়েছে। আপাতত সৌরভের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন ডাক্তাররা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *