ইংল্যান্ড বনাম ভারত চতুর্থ টেস্ট---ইংল্যান্ডকে সিরিজ জয়ের শুভকামনা দেওয়ার সঙ্গেই শচীন ভারতের জন্য বললেন এই কথা
SOUTHAMPTON, ENGLAND - SEPTEMBER 02: James Anderson of England celebrates with teammates Keaton Jennings, Ben Stokes, Joe Root and Jos Buttler after dismissing Cheteshwar Pujara of India during day four of the Specsavers 4th Test match between England and India at The Ageas Bowl on September 2, 2018 in Southampton, England. (Photo by Gareth Copley/Getty Images)

ইংল্যান্ডের ঘরের মাঠে ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজকে ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচেই অজেয় লীড নিয়ে নিয়েছে। সাউথহ্যাম্পটনে খেলা সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে ইংল্যান্ড চতুর্থ দিন ভারতকে ৬০ রানে হারিয়ে সিরিজে ৩-১ এর লীড হাসিল করে নিয়েছে।

শচীন তেন্ডুলকর ইংল্যান্ডকে দিলেন সিরিজ জয়ের শুভেচ্ছা

ইংল্যান্ড বনাম ভারত চতুর্থ টেস্ট---ইংল্যান্ডকে সিরিজ জয়ের শুভকামনা দেওয়ার সঙ্গেই শচীন ভারতের জন্য বললেন এই কথা 1
England’s Moeen Ali (C) celebrates with teaammates after taking the wicket of India’s Ajinkya Rahane for 21 during the fourth day of the fourth Test cricket match between England and India at the Ageas Bowl in Southampton, southwest England on September 2, 2018. / AFP PHOTO / Glyn KIRK / RESTRICTED TO EDITORIAL USE. NO ASSOCIATION WITH DIRECT COMPETITOR OF SPONSOR, PARTNER, OR SUPPLIER OF THE ECB

ইংল্যান্ডের এই দুর্দান্ত জয়ের পর ইংল্যান্ডের দলে খুশির বন্যা বয়ে গিয়েছে আর তাদের প্রাক্তণ ক্রিকেটাররা জয়ের শুভেচ্ছা জানিয়ে চলেছেন সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটে দলের কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরও ইংল্যান্ড দলকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সোঙ্গে শচীন ভারতীয় দলকেও আগামি ম্যাচের জন্য শুভকামনা জানিয়েছেন।
শচীন তেন্ডুলকর টুইট করে লিখেছেন, “ ইংল্যান্ড দলকে জয়ের জন্য শুভেচ্ছা। ওরা নিজেরদের প্রদর্শনে ধারাবাহিকতা দেখিয়েছে আর গুরুত্বপূর্ণ সময়ে ভাল পরিনামে সিরিজকে জিতে নিয়েছেন। ভারতীয় দলকে অন্তিম টেস্ট ম্যাচের জন্য শুভকামনা।

ভারতীয় দল পেয়েছিল ২৪৫ রানের লক্ষ্য

সাউথহ্যাম্পটনে খেলা হওয়া এই চতুর্থ টেস্ট ম্যাচে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস চতুর্থ দিন ২৭১ রানে শেষ হয়ে যায়। যারপর ভারতীয় দলের কাছে জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ২৪৫ রান। এই লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের শুরুয়াত ভীষণই খারাপ ছিল এবং মাত্র ২২ রানের স্কোরে তাদের প্রথম ৩ ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরে যান।

ভারতীয় দল ১৮৪ রানে অলআউট, ইংল্যান্ড ৬০ রানে এই ম্যাচ নিজের নামে করে

ইংল্যান্ড বনাম ভারত চতুর্থ টেস্ট---ইংল্যান্ডকে সিরিজ জয়ের শুভকামনা দেওয়ার সঙ্গেই শচীন ভারতের জন্য বললেন এই কথা 2
Indian cricketer Shikhar Dhawan (L) and teammate Lokesh Rahul (C) look on during the first day of the third and final Test match between Sri Lanka and India at the Pallekele International Cricket Stadium in Pallekele on August 12, 2017. / AFP PHOTO / LAKRUWAN WANNIARACHCHI (Photo credit should read LAKRUWAN WANNIARACHCHI/AFP/Getty Images)

এরপর অধিনায়ক বিরাট কোহলি এবং সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে চতুর্থ উইকেটের হয়ে ১০১ রানে দুর্দান্ত পার্টনারশিপ গড়ে ভারতীয় দলের জয়ের আশা বাড়িয়ে দেন, কিন্তু এরপর ইংলিশ স্পিন বোলার মইন আলি একের পর এক নিয়মিত অন্তরালে ভারতীয় দলের একের পর এক উইকেট তুলে নে এবং সম্পূর্ণ ভারতীয় দল মাত্র ১৮৪ রানেই অলআউট হয়ে ৬০ রানে এই ম্যাচ হেরে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *