ভিডিয়ো: শচীনের ছেলে অর্জুন তেন্ডুলকরকে টক্কর দিতে তৈরি এই পাকিস্থানী তারকার ছেলে 1

বিশ্বের শ্রেষ্ঠ ভারতীয় তারকা শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর এখন ১৬ বছরের হয়ে গিয়েছেন। সম্প্রতিই তাকে শ্রীলঙ্কা সফরের জন্য অনুর্ধ্ব ১৯ ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে। যে সমস্ত লোকেরা বিশ্বের শ্রেষ্ঠ ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরকে খেলতে দেখেছেন, তাদের অর্জুন তেন্ডুলকরের কাছ থেকে অনেকটাই আশা রয়েছে। অন্যদিকে অর্জুন নিজের বাবার ইচ্ছে পূর্ণ করার চেষ্টা করে চলেছেন। দুনিয়া জুড়ে শচীনের পরিচিতি শ্রেষ্ঠ ব্যাটসম্যান হিসেবে। কিন্তু এটা খুব কম লোকেই জানেন যে শচীনের ইচ্ছে ছিল একজন জোরে বোলার হওয়ার। শচীনের এই স্বপ্নকে অর্জুন পূর্ণ করার চেষ্টা করে চলেছেন। প্রসঙ্গত অর্জুন একজন বাঁ হাতি মিডিয়ম পেসার বোলার এবং ব্যাটসম্যান। অন্যদিকে অর্জুনের সামনে একজন তারকা পাকিস্থানী তরুণ প্লেয়ারকে আগামি দিনে টক্কর দিতে দেখা যাবে। একবার দেখে নেওয়া যাক সেই তরুণ প্লেয়ারকে।

ক্রিকেট মাঠে ফের দেখা যাবে ভারত-পাকিস্থানের লড়াই
ভিডিয়ো: শচীনের ছেলে অর্জুন তেন্ডুলকরকে টক্কর দিতে তৈরি এই পাকিস্থানী তারকার ছেলে 2
তারকা ক্রিকেটার শচীন তেন্ডুলকর এবং পাকিস্থানের জোরে বোলার শচীন তেন্ডুলকরের মধ্যে চলা লড়াই কে না জানে? ক্রিকেট ময়দানে এই দুই খেলোয়াড় যখনই নেমেছেন তখনই তাকে চির প্রতিদ্বন্ধী মানা হয়েছে। এমনই একটি ইতিহাস শচীনের ছেলে অর্জুনও পুণরাবৃত্তি করতে পারেন। কিন্তু এবার তাদের ভূমিকা আলাদা আলাদা হবে। যেখানে শচীন একজন ব্যাটসম্যান এবং শোয়েব একজন বোলার ছিলেন, সেখানে অর্জুন একজন বোলার এবং তার সামনে আসা খেলোয়াড় একজন ব্যাটসম্যান হবেন।

মিসবাহের ছেলে অর্জুনকে টক্কর দেবেন
ভিডিয়ো: শচীনের ছেলে অর্জুন তেন্ডুলকরকে টক্কর দিতে তৈরি এই পাকিস্থানী তারকার ছেলে 3
পাকিস্থানের প্রাক্তণ ক্রিকেটার এবং অধিনায়ক মিসবাহ উল হক একজন তারকা ব্যাটসম্যান ছিলেন। এই মুহুর্তে মিসবাহের ছেলে ফহাম উল হক পাকিস্থানে যথেষ্ট চর্চায় রয়েছেন। এমনটা মানা হচ্ছে যে অর্জুন তেন্ডুলকরের সামনে আসন্ন সময়ে ফাহাম কড়া টক্কর দেবেন। জানিয়ে রাখা ভাল ফাহাম একজন ব্যাটসম্যান, এবং তিনি দুরন্ত ব্যাটিং করেন। বিশেষ ব্যাপার হল বাবা মিসবাহ তাকে স্বয়ং প্রশিক্ষণ দেন। বাঁহাতি ফাহাম বর্তমানে সময়ে ১২ বছরের একজন ব্যাটসম্যান। এবং তিনি নিজের বাবাকে তার আইডল হিসেবে মানেন। তার একটাই ইচ্ছে যে তিনি পাকিস্থানের হয়ে খেলবেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভিডিয়ো
ভিডিয়ো: শচীনের ছেলে অর্জুন তেন্ডুলকরকে টক্কর দিতে তৈরি এই পাকিস্থানী তারকার ছেলে 4
সম্প্রতি বাবা মিসবাহ উল হকের সঙ্গে প্রশিক্ষণ নেওয়ার একটি ভিডিয়ো চলতি সময়ে সোশ্যাল মিডিয়ায় ভীষণই ভাইরাল হয়ে চলেছে। ওই ভিডিয়োয় ফাহামকে নিজের বাবার সঙ্গে প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। পাকিস্থানে ফাহামকে লোকেরা আগামি দিনের তারকা প্লেয়ার হিসেবেই দেখছেন। অন্যদিকে অর্জুন তেন্ডুলকরকে সম্প্রতিই ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলে শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত করা হয়েছে। যদি এই দুই তারকা ক্রিকেটারের জাতীয় দলের এন্রি হয়, তাহলে ক্রিকেট সমর্থকরা একবার আবারও শচীন এবং শোয়েবের সময়কে নিজেদের সামনে দেখতে পারবেন।

দেখে নিন সেই ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *