শচীন ও জিগার

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার একটা নয়, আটটা উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত করা হবে। এই বিলাসবহুল লিগের প্রতিটি ফ্রাঞ্চাইজিরই আলাদা আলাদা সমর্থক রয়েছে। আইপিএলের বিনোদন জ্যোতির থেকে কোনও সমর্থকরা যাতে বঞ্চিত না হয়, সেই কারনেই এই প্রয়াস। হায়দ্রাবাদের রাজীব গান্ধি স্টেডিয়ামে ইতিমধ্যেই চকমদার অনুষ্ঠান করে গিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা এমি জ্যাকসন। এবার রাজকোটে সুরের ঝড় তুলতে আসছে বলিউডের সঙ্গীত সুরকার জুটি শচীন-জিগার।

আইপিএলে উদ্বোধনে সম্মানিত করা হল কিংবদন্তী ক্রিকেটারদের, অনুষ্ঠানে রইল না রাহুল দ্রাবিড়

শুক্রবার রাজকোটে গুজরাট লায়ন্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আগে দেখা যাবে মোহময়ী এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বলিউড অভিনেতা টাইগার শ্রফকেও দেখা যেতে পারে। এই সুরকার যুগল বলেন, “আমারা দুজনে এক আকর্ষনীয় প্রদর্শন করতে প্রস্তুত। আমাদের পরিল্পণায় গুজরাটি সংস্কৃতিকে প্রাধান্য দেওয়া হয়েছে। এমনকী আমরা ভেবেছি সেখানকার স্থানীয় সঙ্গীতকার ও নৃ্ত্যকারদের আমাদের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত করব।”

এদিকে, শনিবার বেঙ্গালুরুর চিনাস্বামী স্টেডিয়ামে দেখা যাবে বিখ্যাত গায়ক বেনি দয়াল ও জনপ্রিয় নায়িকা কৃ্তি শ্যাননকে। বেঙ্গালুরুর ময়দান মাতিয়ে তুলতে পরিকল্পণা ঠিক করে ফেলেছেন সঙ্গীত তারকা বেনি দয়াল। তিনি বলেন, “আমি ক্রিকেট খুব ভালবাসি। পরিকল্পনা অনুযায়ী বিভিন্ন ভাষার ব্যবহার করেছি আমার উপস্থাপনায়। সঙ্গীত যেমন ভারতের বিভিন্ন ভাষাভাষির মানুষকে ঐক্যবদ্ধ করে, তেমনই ক্রিকেটও এই ভূমিকা পালন করে থাকে বলেই আমি মনে করি।”

আইপিএল ২০১৭ঃ চ্যাম্পিয়নের তকমা পাবে কোন দল, রায় দিল জ্যোতিষী

  • SHARE

    আরও পড়ুন

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...