সুরের মুর্চ্ছনায় রাজকোটের ময়দান মায়াবী করে তুলবে এই দুই তারকা সুরকার 1
শচীন ও জিগার

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার একটা নয়, আটটা উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত করা হবে। এই বিলাসবহুল লিগের প্রতিটি ফ্রাঞ্চাইজিরই আলাদা আলাদা সমর্থক রয়েছে। আইপিএলের বিনোদন জ্যোতির থেকে কোনও সমর্থকরা যাতে বঞ্চিত না হয়, সেই কারনেই এই প্রয়াস। হায়দ্রাবাদের রাজীব গান্ধি স্টেডিয়ামে ইতিমধ্যেই চকমদার অনুষ্ঠান করে গিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা এমি জ্যাকসন। এবার রাজকোটে সুরের ঝড় তুলতে আসছে বলিউডের সঙ্গীত সুরকার জুটি শচীন-জিগার।

আইপিএলে উদ্বোধনে সম্মানিত করা হল কিংবদন্তী ক্রিকেটারদের, অনুষ্ঠানে রইল না রাহুল দ্রাবিড়

শুক্রবার রাজকোটে গুজরাট লায়ন্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের আগে দেখা যাবে মোহময়ী এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বলিউড অভিনেতা টাইগার শ্রফকেও দেখা যেতে পারে। এই সুরকার যুগল বলেন, “আমারা দুজনে এক আকর্ষনীয় প্রদর্শন করতে প্রস্তুত। আমাদের পরিল্পণায় গুজরাটি সংস্কৃতিকে প্রাধান্য দেওয়া হয়েছে। এমনকী আমরা ভেবেছি সেখানকার স্থানীয় সঙ্গীতকার ও নৃ্ত্যকারদের আমাদের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত করব।”

এদিকে, শনিবার বেঙ্গালুরুর চিনাস্বামী স্টেডিয়ামে দেখা যাবে বিখ্যাত গায়ক বেনি দয়াল ও জনপ্রিয় নায়িকা কৃ্তি শ্যাননকে। বেঙ্গালুরুর ময়দান মাতিয়ে তুলতে পরিকল্পণা ঠিক করে ফেলেছেন সঙ্গীত তারকা বেনি দয়াল। তিনি বলেন, “আমি ক্রিকেট খুব ভালবাসি। পরিকল্পনা অনুযায়ী বিভিন্ন ভাষার ব্যবহার করেছি আমার উপস্থাপনায়। সঙ্গীত যেমন ভারতের বিভিন্ন ভাষাভাষির মানুষকে ঐক্যবদ্ধ করে, তেমনই ক্রিকেটও এই ভূমিকা পালন করে থাকে বলেই আমি মনে করি।”

আইপিএল ২০১৭ঃ চ্যাম্পিয়নের তকমা পাবে কোন দল, রায় দিল জ্যোতিষী

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *