মুক্তির প্রথম দিনেই ঝড় তুলেছে ক্রিকেট কিংবদন্তি শচীন তেন্ডুলকরের জীবন নিয়ে তৈরি চলচ্চিত্র ‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’। এই শুক্রবার মুক্তি পায় বহু প্রতীক্ষিত এই চলচ্চিত্রটি।প্রথম দিনেই বাজিমাত করে দিয়েছে শচীনের এই বায়োপিক। শুক্রবার মুক্তির প্রথম দিনেই প্রায় ৯ কোটি ভারতীয় মুদ্রার ব্যবসা করেছে ছবিটি।

‘শচীন : আ বিলিয়ন ড্রিমস’ ছবিটিকে নিয়ে সমালোচনায় মাতলেন কামাল রসিদ খান!

তবে প্রথম দিনের ব্যবসায় প্রথম রয়েছে বাহুবলি-২। মুক্তির দিন ৪১ কোটি ভারতীয় মুদ্রা তুলে নেয় এসএস রাজামৌলির সিনেমাটি। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’র কাছেও অবশ্য হেরে গেছে শচীনের বায়োপিক। মুক্তির প্রথম দিনেই ২১ কোটি ভারতীয় মুদ্রার ব্যবসা করেছিল ‘ধোনি’।

শচীনের জীবন নিয়ে তৈরি এই বায়োপিক নিয়ে হাইপ অনেক আগে থেকেই উঠতে শুরু করে।তাই প্রথম দিন যেমনই করুক না কেন, সমালোচকদের দৃষ্টিতেও অনেক আগেই ব্লক ব্লাস্টার হিট শচীনের বায়োপিক। চলচ্চিত্রটি দেখে আবেগপ্রবণ হয়ে ওঠেন অমিতাভ বচ্চন, আমির খান থেকে শাহরুখ খান, মুকেশ আম্বানির মতো সেলিব্রিটিরা। প্রিমিয়ার শো দেখে বেরিয়ে অমিতাভ বচ্চনের বক্তব্য, “আমি শচীনকে বলছিলাম, এই ছবিটা দেশের প্রত্যেক মানুষকে দেখানো উচিত। শচীনকে নিয়ে আমরা গর্বিত বলে নয়, সে দেশকে কতটা গর্বিত করেছে, সেটা বোঝানোর জন্য।”

বলিউডের আরেক মহাতারকা আমির খান বলেন, “আমি শচীনের বিশাল ভক্ত। যে কোন শচীনভক্তই ছবিটা দেখে আবেগপ্রবণ হয়ে পড়বে। তার জীবন এবং কেরিয়ারের গুরুত্বপূর্ণ কিছু মুহূর্ত আমরা পর্দায় দেখতে পেলাম।”

শচীনের বায়োপিক দেখে উচ্ছ্বসিত মন্তব্য করেছেন বলিউড বাদশা শাহরুখ খানও। তিনি বলেন, “এই সিনেমার সঙ্গে জড়িত সবাইকে আমার অভিনন্দন। শুধু এই দেশেই নয়, বিদেশেও মানুষ অনুপ্রাণিত হয় শচীন তেন্ডুলকরকে দেখে। ছবিটা চমৎকার হয়েছে।”

সমর্থকদের নেতিবাচক দৃষ্টিভঙ্গি সামলানোর একি অভিনব উপায় মহেন্দ্র সিং ধোনির ঝুলিতে!

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির ভক্তদের জন্য সম্ভবত খারাপ খবর, ধোনির অবসর আশংকা নিয়ে উত্তপ্ত টুইটার

    গতকাল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হারার পর ড্রেসিং রুমে ফেরার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র...

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...

    ক্রিকেটারদের কিছু মজার নাম যা দেখে আপনি অট্টহাসিতে ফেটে পড়বেন

    একটি ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে অনন্য এক ধরনের সম্পর্ক থাকে কারণ তারা একে অপরের সাথে বেশিরভাগ সময়...