প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারের ছেলে মাঝ রাস্তায় ২৪ বছরের মহিলাকে দিলেন গাড়ি চাপা

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান সাবা করিমের ছেলে ফিদেলের গাড়িতে একজন ২৪ বছর বয়েসী মহিলার অ্যাক্সিডেন্ট হয়ে গিয়েছে। যে কারণে পুলিশ তাকে হেপাজতে নিয়েছে। সেই সঙ্গে ওই আহত মহিলাকে দ্রুতই পাশের একটি হাসপাতালে নিয়ে যায় হয়েছে। এই খবর লেখা পর্যন্ত ওই আহত মহিলা অজ্ঞান ছিলেন। যদিও এখনো পর্যন্ত ওই মহিলার বয়ান সামনে আসেনি।

পুরো ঘটনাটা কি?

প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারের ছেলে মাঝ রাস্তায় ২৪ বছরের মহিলাকে দিলেন গাড়ি চাপা 1

সাবা করিমের ছেলের গাড়িতে মঙ্গলবার সকাল সাড়ে ছ’টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। পেশায় ফুটবল কোচ ফিদেল নিজের গাড়িতে প্র্যাকটিসের জন্য যাচ্ছিলেন। খবরের কথা ধরা হলে ফিদেল হঠাত করেই তৃতীয় লেন থেকে অন্য গাড়িকে ওভারটেক করার চেষ্টা করেন সেই সময় এক ২৪ বছর বয়েসী মহিলা রাস্তা পার করছিলেন। তিনি গাড়ির সামনে পড়ে যান। ফিদেল যতক্ষণে ব্রেক মারার চেষ্টা করেন ততক্ষণে যথেষ্ট দেরী হয়ে গিয়েছে। গাড়িটি ওই মহিলাকে ধাক্কা মারে। যদিও জানা গিয়েছে ওই মহিলার চোট খুব বেশি গুরুতর নয় কিন্তু তিনি এখন আহত অবস্থায় রয়েছেন। পুলিশ ফিদেলের বিরুদ্ধে আইপিসি ২৭৯ আর ৩৩৮ ধারায় মামলা নথিভুক্ত করেছে। পুলিশের মতে তারা ওই মহিলার জ্ঞান ফেরার অপেক্ষা করছেন আর এরপর তারা তার বয়ান নথিভুক্ত করবেন। এরপরই ফিদেলের বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হবে, আপাতত তিনি পুলিশ হেপাজতে রয়েছেন।

এই বিষয়ে মন্তব্য করতে চাননি সাবা করিম

প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারের ছেলে মাঝ রাস্তায় ২৪ বছরের মহিলাকে দিলেন গাড়ি চাপা 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন উইকেটকিপার সাবা করিম এই বিষয়ে ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন,

“বড়ো কিছুই হয়নি, আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে পারব না”।

উইকেটকিপার ব্যাটসম্যান ভারতের হয়ে ৩৪টি একদিনের ম্যাচে ১৫.৭৩ গএ আর ৬৪.৬৪ স্ট্রাইকরেটে ৩৬২ রান করেছেন। অন্যদিকে একটি মাত্র টেস্টে তিনি ১৫ রান করেছিলেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে সাবা করিম ১২০টি ম্যাচে ৫৬.৬৬ গড়ে ৭৩১০ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *