এস শ্রীসন্থ জানালেন তার নজরে কে সেরা অধিনায়ক, ব্যাটসম্যান আর বোলার

আইপিএল ২০১৩য় ভারতীয় দলের জোরে বোলার এস শ্রীসন্থ স্পট ফিক্সিংয়ে যুক্ত থাকায় অভিযুক্ত হয়েছিলেন। ২০১৩র আইপিএলে এস শ্রীসন্থসহ অজিত চান্দিলা এবং অঙ্কিত চৌহানকে দিল্লি পুলিশ একটি হোটেল থেকে আটক করেছিল। যারপর তিনজনের উপরই স্পট ফিক্সিংয়ের কেস চলেছিল। তিনজনেই কিছু সময় জেলে কাটান। বিসিসিআই এই তিন খেলোয়াড়কেই যাবজ্জীবন ব্যান করেছিল।

১২ সেপ্টেম্বর শেষ হয়ে যাবে ব্যান

এস শ্রীসন্থ জানালেন তার নজরে কে সেরা অধিনায়ক, ব্যাটসম্যান আর বোলার 1

তবে এখন সুপ্রিম কোর্ট বিসিসিআইয়ের তরফে লাগানো এই বোলারের উপর যাবজ্জীবনের ব্যানকে তুলে দিয়েছে। কিছু মাস আগেই বিসিসিআইয়ের বিসিসিআইয়ের লোকপাল অবসরপ্রাপ্ত জাস্টিস ডিকে জৈন জানিয়েছিলেন যে ১২ সেপ্টেম্বর ২০২০তে এই ৭ বছরের ব্যান শেষ হতে চলেছে। তবে তার ভারতীয় দলে প্রত্যাবর্তন হওয়া এখন যথেষ্ট মুশকিল হবে।

কপিলদেবকে জানালেন ভারতের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক

এস শ্রীসন্থ জানালেন তার নজরে কে সেরা অধিনায়ক, ব্যাটসম্যান আর বোলার 2

হেলো অ্যাপের একটি লাইভ সেশন চলাকালীন শ্রীসন্থ ভারতের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক কপিলদেবকে বলেছেন। জানিয়ে দিই যে শ্রীসন্থ ভারতের হয়ে ৫৩টি ওয়ানডে, ২৭টি টেস্ট আর ১০টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি এই ম্যাচ রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলে আর মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে খেলেছেন। তবে যখন তাকে ভারতের সর্বশ্রেষ্ঠ অধিনায়কের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি ১৯৮৩তে ভারতকে বিশ্বকাপ জেতানো কপিলদেবের নাম নেন।

বিরাট কোহলি আর জসপ্রীত বুমরাহকে বললেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ

এস শ্রীসন্থ জানালেন তার নজরে কে সেরা অধিনায়ক, ব্যাটসম্যান আর বোলার 3

-এস শ্রীসন্থকে যখন প্রশ্ন করা হয় যে তার দৃষ্টিতে বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান আর সর্বশ্রেষ্ঠ বোলার কে, তো তিনি এর জবাবে ভারত অধিনায়ক বিরাট কোহলি আর জোরে বোলার জসপ্রীত বুমরাহের নাম নেন। সেই সঙ্গে তিনি বলেন যে তিনি বিশ্বকাপ ২০১১র ফাইনাল ম্যাচে বোলিং করার সময় যথেষ্ট নার্ভার হয়ে পড়েছিলেন, কিন্তু এমন সময় শচীন তেন্ডুলকর তার সঙ্গে কথা বলেন আর তাকে বোলিং করার জন্য মোটিভেটেড করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *