এস শ্রীসন্থ অর্জুন তেন্ডুলকরকে ভারতীয় দলে শামিল করার দাবী তুললেন, বললেন ম্যাচ উইনার খেলোয়াড় 1

অর্জুন তেন্ডুলকর ভারতের অনুর্ধ্ব ১৯ দলের হয়ে খেলেছেন, আর মুম্বাই টি-২০ লীগেও খেলেছেন। তিনি একজন অলরাউন্ডার, যিনি ব্যাটিংয়ের পাশাপাশি জোরে বোলিংও করেন। এর মধ্যে এস শ্রীসন্থ নিজের একটি বয়ানে শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেণ্ডুলকরের জমিয়ে প্রশংসা করেছেন। সেই সঙ্গে তিনি অর্জুনকে ভারতীয় দলে শামিল করার দাবিও তুলেছেন।

অর্জুন একজন ম্যাচ উইনার বোলার হতে পারে

এস শ্রীসন্থ অর্জুন তেন্ডুলকরকে ভারতীয় দলে শামিল করার দাবী তুললেন, বললেন ম্যাচ উইনার খেলোয়াড় 2

এস শ্রীসন্থ র্যা ডিফ ডট কমের সঙ্গে কথা বলতে গিয়ে অর্জুন তেন্ডুলকরকে নিয়ে নিজের একটি বয়ানে বলেন, “আমি শচীনজির ছেলে অর্জুন তেন্ডুলকরের বোলিং দেখেছি। আমি জানি যে শচীন জির ছেলে হওয়ার কারণে ওর উপর অনেক চাপ রয়েছে, কিন্তু আমার মনে হয় যে ও ম্যাচ জেতানো বোলার হতে পারে। ওর অ্যাকশন দুর্দান্ত আর যদি ও কিছু ম্যাচের অভিজ্ঞতা পায় তো ও একজন দুর্দান্ত বোলার হয়ে উঠে আসবে”।

অর্জুনের দ্রুত সুযোগ পাওয়া জরুরী

এস শ্রীসন্থ অর্জুন তেন্ডুলকরকে ভারতীয় দলে শামিল করার দাবী তুললেন, বললেন ম্যাচ উইনার খেলোয়াড় 3

এস শ্রীসন্থ আগে নিজের বয়ানে বলেন,

“মানুষের ওর উপর বিশ্বাস থাকা উচিত। শচীন পাজির সঙ্গে ওর তুলনা করবেন না, আর আমার বিশ্বাস যে ও-ও এটা নিয়ে সহমত হবে। বর্তমানে ওর দলে আসা যথেষ্ট মুশকিল, কিন্তু আমার মনে হয় যে ওকে কম বয়েসেই সুযোগ দিতে হবে। কম সে কম ও আইপিএল বা কিছু ফার্স্ট ক্লাস ম্যাচ বা সম্ভবত কাউন্ট ক্রিকেটে এক্সপোজার পেতে পারে। এতে ওর জন্য যথেষ্ট ফায়দা হবে। আমার বিশ্বাস যে যদি অর্জুন কাউন্টি ক্রিকেটে কিছু বছর খেলে তো ও সম্পূর্ণভাবে আলাদা বোলার হবে। মানুষ ভাবতে পারে যে আমি এটা এই কারণে বলছি কারণ অর্জুন শচীনজির ছেলে। এমটা নয়, কারণ আমি বাস্তবে মনে করি যে ওই তরুণ খেলোয়াড় ভীষণই প্রতিভাবান”।

আগেও অর্জুনের ভারতীয় দলের হয়ে খেলার ভবিষ্যতবাণী করেছেন

এস শ্রীসন্থ অর্জুন তেন্ডুলকরকে ভারতীয় দলে শামিল করার দাবী তুললেন, বললেন ম্যাচ উইনার খেলোয়াড় 4

এস শ্রীসন্থ যখন শচীনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন তো শচীন তেন্ডুলকরও শ্রীসন্থকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছিলেন। শচীন দ্বারা করা টুইটে রিটুইট করে এস শ্রীসন্থ লিখেছিলেন, “অনেক অনেক ধন্যবাদ শচীন পাজি… ইউ মেড মাই ডে। আপনার থেকে শুনতে ভীষণ ভালো লাগে। আপনার পরিবারের সকলকে শুভেচ্ছা জানাই… আর অর্জুনকে দেখেও যথেষ্ট ভালো লাগছে। ও দুর্দান্ত ছন্দে রয়েছে আর আমার বিশ্বাস যে একদিন ভারতের হয়েও খেলবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *