এস শ্রীসন্থ, জাহির কুম্বলেকে নয়, এই ২ ভারতীয় বোলারকে জানালেন নিজের পছন্দের বোলার

বিশ্ব এই সময় করোনা ভাইরাসের বিরুদ্ধে সংঘর্ষ করছে। যাতে ক্রিকেট জগতকেও প্রভাবিত হতে দেখা যাচ্ছে। বর্তমানে ক্রিকেট দীর্ঘ সময় ধরে বন্ধ চলছে। যে কারণে খেলোয়াড়রা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন। এখন ভারতীয় দলের জোরে বোলার এস শ্রীসন্থ ইরফান পাঠান আর মুনাফ প্যাটেলকে নিজের পছন্দের সতীর্থ বোলার বলেছেন। অন্যদিকে তিনি নিজের প্রেরণাদায়ক জোরে বোলারের নামও জানিয়েছেন।

এস শ্রীসন্থ ইরফান আর মুনাফকে নিজের পছন্দের সতীর্থ বোলার জানালেন

এস শ্রীসন্থ, জাহির কুম্বলেকে নয়, এই ২ ভারতীয় বোলারকে জানালেন নিজের পছন্দের বোলার 1

ভারতে এই মুহূর্তে করোনা ভাইরাসের প্রভাব নিয়মিত বেড়েই চলেছে। এটা একদমই থামার নাম নিচ্ছে না। যে কারণে চিন্তার বিষয় হয়ে দাঁড়াতে দেখা যাচ্ছে। যদিও কিছু নিয়মের সঙ্গে এখন লকডাউন খুলে দেওয়া হয়েছে। এই মুশকিল সময়ে খেলা বন্ধ হয়ে যাওয়ার কারণে খেলোয়াড়দের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ দেখা যাচ্ছে। ভারতীয় দলের জোরে বোলার এস শ্রীসন্থকেও এই সময় প্রায়ই হ্যালো অ্যাপে সমর্থকদের প্রশ্নের জবাব দিতে দেখা যাচ্ছে। এস শ্রীসন্থ নিজের পছন্দের বোলার জানিয়ে মুনাফ প্যাটেল আর ইরফান পাঠানের নাম নিয়েছেন। এই দুজনের সঙ্গে বোলিং করা তার পছন্দের ছিল। ডেনিস লিলি আর অ্যালান ডোণাল্ডকে তিনি নিজের প্রেরণাদায়ক বোলার জানিয়েছেন।

ইরফান আর মুনাফের সঙ্গে বিশ্বকাপ জিতেছেন শ্রীসন্থ

এস শ্রীসন্থ, জাহির কুম্বলেকে নয়, এই ২ ভারতীয় বোলারকে জানালেন নিজের পছন্দের বোলার 2

টি-২০ বিশ্বকাপ ২০০৭ চলাকালীন এস শ্রীসন্থ ইরফান পাঠানের সঙ্গে বোলিং করেছিলেন। যখন দুজনকে ভালো প্রদর্শন করে ভারতীয় দলকে ওই টুর্নামেন্টে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ওই দুজনে সেখানে ভালো প্রদর্শন করেছিলেন। অন্যদিকে মুনাফ প্যাটেলের সঙ্গে এস শ্রীসন্থ ২০১১ বিশ্বকাপে খেলেছিলেন। যেখানে তারা একসঙ্গে মিলে ২৮ বছর পর ভারতীয় দলকে বিশ্বকাপ জিতিয়েছিলেন। তবে দুজনে একসঙ্গে কমই ম্যাচ খেলেছিলেন। কিন্তু তারপরও এই দুই বোলারের সঙ্গে তিনি বল করার আনন্দ পান। এখন যদিও এই দুই বোলার অবসর ঘোষণা করে দিয়েছেন। এখন এই দুজনকে আলাদা ভূমিকাতেও দেখা যায়।

প্রত্যাবর্তনের প্রচেষ্টা করছেন এস শ্রীসন্থ

এস শ্রীসন্থ, জাহির কুম্বলেকে নয়, এই ২ ভারতীয় বোলারকে জানালেন নিজের পছন্দের বোলার 3

দ্রুতই ম্যাচ ফিক্সিংয়ের কারণ এস শ্রীসন্থের উপর লাগা ব্যান উঠে যেতে চলেছে। তারপর তাকেও ঘরোয়া ক্রিকেটে কেরলের হয়ে খেলতে দেখা যেতে পারে। যার জন্য এস শ্রীসন্থকেও অনেক বেশি উৎসাহিত হতে দেখা যাচ্ছে। এখন তাকে করোনা ভাইরাসের সরে যাওয়ার পর আবারো প্র্যাকটিস করতে দেখা যেতে পারে। যদিও বিসিসিআইয়ের নিয়মকে দেখা গেলে তার ভারতের হয়ে খেলা ভীষণই মুশকিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *