ভিডিয়ো: বিগ বসের ঘরে এখন শ্রীসন্থ ম্যাচ ফিক্সিং নিয়ে করলেন চমকে দেওয়ার মতো খোলসা, জানালেন কি ছিল তার ভূমিকা

আইপিএল ২০১৩য় ভারতীয় দলের জোরে বোলার এস শ্রীসন্থকে স্পট ফিক্সিংয়ে লিপ্ত হতে পাওয়া গিয়েছিল। যে কারণে তাকে বেশ কিছুদিন জেলেও কাটাতে হয়েছিল। স্পট ফিক্সিংয়ে লিপ্ত পাওয়ার পর থেকেই এস শ্রীসন্থের ক্রিকেট কেরিয়ার থেমে গিয়েছে। প্রসঙ্গত ২০১৩ সালে আইপিএলে এস শ্রীসন্থ সমেত অজিত চন্দেলা,অঙ্কিত চৌহানকে পুলিশ একটি হোটেল থেকে ধরেছিল। যারপর তিনজনের উপরেই স্পট ফিক্সিংয়ের কেস চলেছিল। তিনজনেই নিজেদের বেশ কিছু সময় জেলে কাটিয়েছিলেন। বিসিসিআই এই তিনজনকেই আজীবন ক্রিকেট থেকে ব্যান করে দিয়েছিল।

আত্মহত্যা করতে চাইতেন শ্রীসন্থ
ভিডিয়ো: বিগ বসের ঘরে এখন শ্রীসন্থ ম্যাচ ফিক্সিং নিয়ে করলেন চমকে দেওয়ার মতো খোলসা, জানালেন কি ছিল তার ভূমিকা 1
যখন ২০১৩য় আইপিএল চলাকালীন এস শ্রীসন্থ ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ফাঁসেন তখন তিনি আত্মহত্যা করার কথা ভেবেছিলেন। এই ব্যাপারে পুষ্টি স্বয়ং জোরে বোলার এস শ্রীসন্থ বিগবস সিজন-১২য় নিজের এক ইন্টারভিউতে করেছেন। তিনি জানিয়েছেন যে তিনি নিজেকে এতটাই হেরে যাওয়া অনুভব করছিলেন যে এই পৃথিবীকে বিদায় জানাতে চাইছিলেন।

এই ছিল আত্মহত্যার জবাবে শ্রীসন্থের বলা শব্দ
ভিডিয়ো: বিগ বসের ঘরে এখন শ্রীসন্থ ম্যাচ ফিক্সিং নিয়ে করলেন চমকে দেওয়ার মতো খোলসা, জানালেন কি ছিল তার ভূমিকা 2
সোমবার রাতে বিগ বস সিজন-১২য় এস শ্রীসন্থের আশেপাশে বেশ কয়েকজন বিগবস প্রতিযোগী বসেছিলেন। সেই সময় তিনি কাঁদতে কাঁদতে বলেন, যে, “আমি ফিক্সিং করিনি, তাও আমাকে জেলে যেতে হয়েছিল। আমার জন্য সেই সময়টা ভীষণই মুশকিল ছিল। জেল থেকে ফেরত আসার পরও আমাকে নিজের দৈনিক জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল।আমি এত বেশি ডিপ্রেসনে চলে গিয়েছিলাম যে আমার আত্মহত্যার ভাবনা আসতে থাকে। আমার এই বিতর্কে প্রায় ১০ লাখ টাকারও লোকসান হয়”।

এখানে দেখুন ভিডিয়ো
ভিডিয়ো: বিগ বসের ঘরে এখন শ্রীসন্থ ম্যাচ ফিক্সিং নিয়ে করলেন চমকে দেওয়ার মতো খোলসা, জানালেন কি ছিল তার ভূমিকা 3

বিগ বসে করেছেন আরও কিছু খোলসা
ভিডিয়ো: বিগ বসের ঘরে এখন শ্রীসন্থ ম্যাচ ফিক্সিং নিয়ে করলেন চমকে দেওয়ার মতো খোলসা, জানালেন কি ছিল তার ভূমিকা 4
জানিয়ে দিই যে এস শ্রীসন্থ এই শো চলাকালীন আরও বেশ কিছু খোলসা করেছেন। যেখানে তিনি জানিয়েছেন যে মুশকিল সময়ে তার স্ত্রী তাকে ভালো সঙ্গ দিয়েছেন।অন্যদিকে তিনি হরভজন সিংয়ের থাপ্পড় কান্ডেও বিগ বসে নিজের নিশ্চুপতা ভেঙেছেন আর জানিয়েছেন যে হরভজন সিং থাপ্পড় নয় বরং উলটো চাটা মেরেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *