IPL 2022

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এবং রাজস্থান রয়্যালস (RR) এর মধ্যে চলতি আইপিএল ২০২২ (IPL 2022) মরশুমের ৩৯ তম ম্যাচে, দুই খেলোয়াড় মাঠের মধ্যেই ঝামেলায় জড়িয়ে পড়লেন। রাজস্থান রয়্যালস (RR) ব্যাটসম্যান রিয়ান পরাগ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ফাস্ট বোলার হর্ষাল প্যাটেল একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় পরাগ এবং হর্ষাল প্যাটেল একে অপরের দিকে খুব দ্রুত এগিয়ে যাচ্ছেন। এই সময় হর্ষলের সাথে মোহাম্মদ সিরাজ ছিলেন, যাকে খুব রাগান্বিত দেখা যায়। সংঘর্ষ আরও বড় হতে পারে এটা ভেবে রাজস্থান রয়্যালসের সাপোর্ট স্টাফরা দুই খেলোয়াড়কে থামিয়ে আলাদা করে দেয়।

রিয়ান পরাগ ও হর্ষাল প্যাটেলের সংঘর্ষ

ভিডিও: মাঠের মধ্যেই ঝামেলায় জড়িয়ে পড়লেন রিয়ান পরাগ ও হর্ষাল প্যাটেল, ঘটনা গড়ালো হাতাহাতিতে 1

রাজস্থান রয়্যালস (আরআর) ব্যাটসম্যান রিয়ান পরাগ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ফাস্ট বোলার হর্ষাল প্যাটেলের মধ্যে ম্যাচ চলাকালীন, মধ্যমাঠে একটি উত্তপ্ত তর্ক শুরু হয়েছিল, যার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। রাজস্থান রয়্যালস (আরআর) ইনিংসের শেষ ওভারে বল করতে আসা আরসিবি বোলার হার্শাল প্যাটেলকে রিয়ান পরাগ মারধর করলে বিতর্ক শুরু হয়।

বিতর্কের সূত্রপাত

Harshal Patel and Riyan Parag fight | harshal involved in verbal fight Riyan Parag#rcbvsrr #harshalpatelfight#riyanparagfight#harshalpatelfightwithriyanparag

Harshal vs riyan parag fight#RCBvSRR #parag #HarshalPatel#IPL20222https://t.co/44ht6Iz21R pic.twitter.com/c2pjxjSkzI

— VIRATIANS #18 (@kinggkohlii18) April 26, 2022

হর্ষাল প্যাটেলের শেষ ওভারে ১৮ রান দেন রিয়ান পরাগ। রিয়ান পরাগ ৩১ বলে ৫৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। শেষ ওভারে হর্ষল প্যাটেলকে একটি চার ও দুটি ছক্কা হাঁকান রিয়ান পরাগ। রাজস্থান রয়্যালসের ইনিংস শেষ হওয়ার পর রিয়ান পরাগ যখন ডাগআউটের দিকে যেতে শুরু করেন, তখন হর্ষাল প্যাটেল তাকে কিছু বলেন। সেই নিয়ে ঝামেলা শুরু হয়ে যায়।

মাঠ ছাড়ার সময় সংঘর্ষ

ভিডিও: মাঠের মধ্যেই ঝামেলায় জড়িয়ে পড়লেন রিয়ান পরাগ ও হর্ষাল প্যাটেল, ঘটনা গড়ালো হাতাহাতিতে 2

রিয়ান পরাগ হর্ষাল প্যাটেলকে পাল্টা জবাব দিলে দুই ক্রিকেটারের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এরপর রাজস্থান রয়্যালসের (আরআর) এক খেলোয়াড়কে হস্তক্ষেপ করতে হয় সমস্যা মেটানোর জন্য। মাঠ ছাড়ার সময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে কথা কাটাকাটি হয়। এই ম্যাচে চার ওভারে ৩৩ রান দিয়ে এক উইকেট নেন হর্ষাল প্যাটেল। তবে ব্যাঙ্গালোরের ব্যাটিং ব্যর্থতার জন্য ম্যাচটি শেষ পর্যন্ত জিতে নেয় রাজস্থান রয়্যালস।

Leave a comment

Your email address will not be published.