ভিডিয়ো: ১৬.৪ ওভারে র্যালদারফোর্ড ক্যাচ ধরার পর এভাবে করলেন ধবনের নকল

দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সোয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস দিল্লি ক্যাপিটালস জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাত করতে নেমে রাজস্থানের দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯১ রান করে।

 

অ্যাশটন টার্নারের শূন্য রানে ক্যাচ ধরলেন র‍্যাদারফোর্ড

 

ভিডিয়ো: ১৬.৪ ওভারে র‍্যাদারফোর্ড ক্যাচ ধরার পর এভাবে করলেন ধবনের নকল 1

 

এই ম্যাচে রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান অ্যাশটন টার্নার শূন্য রানে আউট হন। তার উইকেট নেন ঈশান্ত শর্মা। আসলে এই ম্যাচে ঈশান্ত রাজস্থান ইনিংসের ১৭তম ওভারে বল করতে আসেন। তার এই ওভারের চতুর্থ বলে স্ট্রাইকে ছিলেন টার্নার। টার্নারের কভারে শট খেলতে চান, কিন্তু বল সোজা শেরফেন র‍্যাদারফোর্ডের হাতে চলে যায় আর অ্যাশটন টার্নার খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরত যান।

 

র‍্যাদারফোর্ড ধবনের মত কবাডি স্টাইলে করলেন সেলিব্রেশন

 

ভিডিয়ো: ১৬.৪ ওভারে র‍্যাদারফোর্ড ক্যাচ ধরার পর এভাবে করলেন ধবনের নকল 2

 

 

জানিয়ে দিই যে যেমনই অ্যাশটন টার্নারের ক্যাচ দিল্লি ক্যাপিটালসের প্লেয়ার শেরফেন র‍্যাদারফোর্ড ধরেন তেমনই তিনি তার সতীর্থ খেলোয়াড় শিখর ধবনের মত কবাডি সেলিব্রেশন করেন। শিখর ধবন যখনই কোনো ক্যাচ ধরেন বা সেঞ্চুরি করেন তো তিনি কবাডি সেলিব্রেশন ডান্স করেন। আজ তারই দলের সতীর্থ র‍্যাদারফোর্ড নিজের খুশি ধবনের ঢঙেই পালন করেন।

 

এখানে দেখুন শেরফেন র‍্যাদারফোর্ডের কবাডি সেলিব্রেশনের ভিডিয়ো

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”und” dir=”ltr”><a href=”https://t.co/Jt8ANDYt32″>https://t.co/Jt8ANDYt32</a></p>&mdash; VINEET SINGH (@amit9761592734) <a href=”https://twitter.com/amit9761592734/status/1120358968172347395?ref_src=twsrc%5Etfw”>April 22, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড় শেরফেন র‍্যাদারফোর্ড নিজের দলের সতীর্থ খেলোয়াড় শিখর ধবনের মতই কবাডি স্টাইলে উইকেট পড়ার সেলিব্রেশন পালন করলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *