RRvsKXIP: কেএল রাহুল একে বললেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী

আজ আবুধাবির মাঠে রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাব্দের দল মুখোমুখি হয়েছিল। যেখানে টসে জিতে স্টিভ স্মিথ প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যারপর কিংস ইলেভেন পাঞ্জাবের দল ২০ ওভারে ১৮৫ রান করে। যে লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের দল ৭ উইকেট হাসিল করে নেয়। সেই সঙ্গে রাজস্থান রয়্যালস দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে নেয়।

টস হারা আমাদের জন্য এই ম্যাচে খারাপ থেকেছে

RRvsKXIP: কেএল রাহুল একে বললেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 1

কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে শিশিরকে নিজের দলের হারের একটা বড় কারণ মেনেছেন। তিনি বলেন, “সতভাবে বললে, টস হারা আমাদের জন্য এই ম্যাচে ভীষণ খারাপ থেকেছে। পরে ব্যাটিং করা ভীষণই সহজ হয়ে গিয়েছিল। দ্বিতীয় হাফে যথেষ্ট শিশির ছিল আর এতে বোলারদের জন্য বল ধরা সামান্য মুশকিল হয়ে গিয়েছিল। যখন আপনি দুটি লেগ স্পিনারের সঙ্গে খেলেন, যেমনটা আমরা খেলি তো এটা ব্যাপারগুলোকে কঠিন করে দেয়”।

শিশিরের অনুকূল হওয়ার প্রয়োজন

RRvsKXIP: কেএল রাহুল একে বললেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 2

কেএল রাহুল নিজের এই কথা আগে এগোতে গিয়ে বলেন, “এমনটা ভাববেন না যে আমরা খারাপভাবে বোলিং করেছি, কিন্তু ভিজে বলে ভালো সঞ্চালনের প্রয়োজন রয়েছে। শিশির এই আবহাওয়ায় অপ্রত্যাশিত থেকেছে। আপনি এর জন্য প্রস্তুতি নিতে পারেন না, কিন্তু এর অনুকূল হওয়ার প্রয়োজন রয়েছে”।

ক্রিস গেইল ভীষণই ভালো ব্যাটিং করেছেন

RRvsKXIP: কেএল রাহুল একে বললেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 3

ক্রিস গেইলের ব্যাটিংয়ের প্রশংসা করে কেএল রাহুল বলেন, “স্টিকি উইকেটে এই স্কোর হাসিল করা ভালো ছিল, কিন্তু এই উইকেটে আমাদের কিছু কম রান হয়েছে। ক্রিস গেইল ভীষণই ভালো ব্যাটিং করেছে, আমাদের জন্য এই মরশুম এমন থেকেছে, যেখানে কোনো কিছুই আমাদের জন্য সহজ হয়নি। আমাদের প্রত্যেক বিন্দুর জন্য কড়া মেহনত করতে হবে। কোনো আশ্চর্য নয় যে আমাদের কোয়ালিফাই করার নির্ভরতা শেষ গেম পর্যন্ত এসে গিয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *