DCvsRR: অধিনায়ক স্টিভ স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী

আইপিএল ২০২০-র ৩০তম ম্যাচ আজ দুবাইয়ের মাঠে খেলা হয়েছে। যেখানে দিল্লি আর রাজস্থানের দল মুখোমুখি হয়েছিল। এই ম্যাচের টসে জিতে শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। এরপর দিল্লি ক্যাপিটালসের দল নির্ধারিত ২০ ওভারে ১৬১ রান করে। যে লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হয় রাজস্থান রয়্যালস দল। সেই সঙ্গে দিল্লি দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেন।

এই হার আমাদের জন্য ভীষণই নিরাশাজনক

DCvsRR: অধিনায়ক স্টিভ স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 1

দলের এই হারে রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট নিরাশা দেখিয়েছেন। হারের পর তিনি বলেন, “এই হার আমাদের জন্য ভীষণই নিরাশাজনক। উইকেট সামান্য স্লো হয়ে গিয়েছিল। আমাদের বাটলার আর স্টোকস ভালো শুরু এনে দিয়েছিল, কিন্তু তারপর আমরা পরপর দুটি উইকেট হারিয়েছি। এরপর স্টোকস আর সঞ্জুর মধ্যে একটা ভালো পার্টনারশিপ হয়, কিন্তু তারপর আমরা হঠাত করে যথেষ্ট উইকেট হারিয়ে ফেলেছিলাম। আমাদের নিজেদের কিছু ব্যাটসম্যানের কাছ থেকে সামান্য ভালো ব্যাটিংয়ের প্রয়োজন ছিল, কিন্তু এমনটা হয়নি”।

ছেলেরা ৫০ বা ৬০ এ যাচ্ছিল না আর আউট হচ্ছিল

DCvsRR: অধিনায়ক স্টিভ স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 2

নিজেদের ব্যাটসম্যানদের হারের জন্য দায়ী করে স্মিথ বলেন, “আমরা ভেবেছিলাম যে আমরা ব্যাকএন্ডে ভালো বোলিং করেছি আর ওদের ১৬০ রানে আটকে দিয়েছি, যা সম্ভবত এই উইকেটে রান চেজ করার জন্য একটা সঠিক স্কোর ছিল। আমরা নিজেদের ইনিংসের শুরুতেও ম্যাচে এগিয়ে ছিলাম, কিন্তু আমরা ওই পার্টনারশিপগুলিকে এগিয়ে নিয়ে যেতে পারিনি। ছেলেরা ৫০ বা ৬০ এ যাচ্ছিল না আর আউট হয়ে যাচ্ছিল। আমাদের জন্য টুর্নামেন্টে এটাই চল থেকেছে”।

জোফ্রা আমাদের জন্য যথেষ্ট ভালো বোলিং করছে

DCvsRR: অধিনায়ক স্টিভ স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 3

স্টিভ স্মিথ আগে নিজের বয়ানে বলেন, “জোফ্রা আমাদের জন্য যথেষ্ট ভালো বোলিং করছে। ঠিক সেইভাবে রাবাদা আর নোর্তজে দিল্লির জন্য ভালো করছে। ওরা আজ রাতে যথেষ্ট জোর গতিতে বল করেছে, আমরা এটার সম্মুখীন হওয়ার সক্ষম ছিলাম না। আমরা এই সময় ভালো পরিস্থিতিতে নেই, এই কারণে এর চেয়ে এগিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে, আর আশা রয়েছে যে তিনদিনের সময়ে জয়ের সঙ্গে আমরা প্রত্যাবর্তন করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *