হারের দুঃখ ভুলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই একাদশ নিয়ে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 1

আগের ম্যাচের পরাজয় ভুলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আজ আইপিএল এর ম্যাচে জয়ের পথে ফিরে যাওয়ার অভিপ্রায়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলবে। আগের ম্যাচে চেন্নাই সুপারকিংসের কাছে ৬৯ রানে হেরেছিল বেঙ্গালুরু।  আরসিবিকে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঝের ওভারগুলিতে তাদের দুর্বলতাগুলি কাটিয়ে উঠতে হবে। ব্যাঙ্গালোর হয়ে ফর্মুলার ওপেনাররা, দেবদত্ত পাদিক্কাল (১৭১ রান) এবং কোহলি (১৫১ রান) দুর্দান্ত শুরু করেছিলেন।

IPL 2021: Sunrisers Hyderabad Commit Hara-Kiri As Shahbaz Ahmed Spins Royal Challengers Bangalore To Thrilling Win - Highlights

গ্লেন ম্যাক্সওয়েল (১৯৮ রান), এবি ডি ভিলিয়ার্স (১২৯) রানও করেছেন, তবে নিম্ন মিডল অর্ডার হতাশ করেছে। দলটি মাঝের ওভারে রান সংগ্রহের ক্ষেত্রে কিছুটা দুর্বল দেখেছে। এই দুর্বলতা দিল্লি রাজধানীগুলির বিরুদ্ধে সমস্যা হতে পারে, যাদের মধ্য ওভারের জন্য অমিত মিশ্র, অক্ষর প্যাটেলের মতো দুর্দান্ত স্পিনার রয়েছে। উইকেট নেওয়ার পাশাপাশি রান গতি রোধেও তিনি পারদর্শী। দিল্লি অবশ্য স্পিনার আর অশ্বিনকে মিস করবেন, যিনি তার পরিবারকে করোনার সাথে লড়াইয়ে সহায়তা করতে লীগ ছেড়ে গেছেন।

RCB vs RR Preview, Indian Premier League: Confident Royal Challengers Bangalore Hope To Keep Juggernaut Rolling vs Lowly Rajasthan Royals | Cricket News

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে শেষ ওভারে হর্ষাল প্যাটেলের পিটাইকেও ভুলে যেতে হবে আরসিবিকে। রবীন্দ্র জাদেজা হর্ষালের শেষ ওভারে ৩৭ রান করে ম্যাচের মানচিত্র পরিবর্তন করেছিলেন, আর এর আগে আরসিবির সবচেয়ে সফল বোলার হয়েছেন হর্ষাল। তার সাথে টিম ম্যানেজমেন্ট থাকলে দৃঢ়ভাবে ফিরে আসতে পারেন হর্ষাল। ফাস্ট বোলার মহম্মদ সিরাজ এবং কাইল জেমিসনকে আরও ভাল করতে হবে, তবে স্পিনার যুজবেন্দ্র চাহাল ও সুন্দর অর্থনৈতিকভাবে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাদিক্কাল, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), ড্যান ক্রিস্টিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, নভদীপ সায়নী, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *