সিএসকের বিরুদ্ধে এই শক্তিশালী একাদশ নামাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, এই খেলোয়াড় হবেন এক্স ফ্যাক্টর 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ তে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল আজ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংস দু’জনেই ভাল ছন্দে আছে এবং তাদের পুরোপুরি জয়ের দিকে এগিয়ে যেতে দেখা যাবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি চলতি মরসুমে একটিও ম্যাচ হারেনি এবং চারটি ম্যাচের মধ্যে চারটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

IPL 2021 Points Table After RCB vs RR: Royal Challengers Bangalore Reclaim Top Spot Shikhar Dhawan Dons Orange Harshal Patel Takes Lead in Purple Cap

এখন দুই দলের মধ্যেই নাম্বার -১ হওয়ার লড়াই হবে। এই ম্যাচটি যদি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হয়, তবে উচ্চ স্কোরিং ম্যাচটি আশা করা যায়। বিরাট কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দুর্দান্ত পারফর্মেন্স করেছিল এবং শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ১০ উইকেটে হারিয়েছে। আরসিবির কাছে দেবদত্ত পাডিক্কাল, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডি ভিলিয়ার্সের মতো মারাত্মক ব্যাটসম্যান রয়েছে। একই সাথে আরসিবির বোলিং আক্রমণও তীব্র হয়ে উঠেছে, সেখানে তাদের যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল, ওয়াশিংটন সুন্দর এবং কাইল জেমিসন রয়েছেন। আরসিবি প্রতিটি ম্যাচ জিতেছে তাদের আধিপত্য দেখিয়ে।

IPL 2021: Royal Challengers Bangalore should not limit themselves, says Ashish Nehra - Sports News

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কাল, শাহবাজ আহমেদ, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, কেন রিচার্ডসন, যুজবেন্দ্র চাহাল, মহম্মদ সিরাজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *