কলকাতার কাছে হেরেও উদযাপন করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর! কিন্তু কেন? জেনে নিন 1

ফাস্ট বোলার হর্ষল প্যাটেল বলেছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) অধিনায়ক হিসেবে বিরাট কোহলির যাত্রা হয়তো কোন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শিরোপা ছাড়াই শেষ হয়ে গেছে, কিন্তু ফ্র্যাঞ্চাইজিটি বছরের পর বছর ধরে দলের জন্য তার অবদানের একটি ‘উদযাপন’ ​​করবে। হর্ষল অবশ্য কোহলির অবদানকে কীভাবে উদযাপন করার পরিকল্পনা করছেন তা নির্দিষ্ট করে বলেননি। পেসার জোর দিয়েছিলেন যে কোহলি “নেতা” হিসাবে থাকবেন, যিনি আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপ এবং আইপিএলের পরে আরসিবি অধিনায়কত্বের পরে ভারতীয় টি -টোয়েন্টি অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

কলকাতার কাছে হেরেও উদযাপন করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর! কিন্তু কেন? জেনে নিন 2

সোমবার এলিমিনেটরে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আরসিবি’র পরাজয়ের পর হর্ষল বলেন, “একজন অধিনায়কের দৃষ্টিকোণ থেকে, কিছু মানুষ অধিনায়ক এবং কিছু নেতা, তিনি অবশ্যই একজন নেতা। তার অধিনায়কত্বের ট্যাগ নেই, তার মানে এই নয় যে তিনি একজন নেতার চেয়ে কম।তাই আমি দলকে এবং আমার অগ্রগতির জন্য যে অবদান রেখেছি তার জন্য তাকে ধন্যবাদ জানাতে চাই।” হর্ষল বললেন, “হ্যাঁ, আমি মনে করি আমরা অবশ্যই তার অবদান উদযাপন করব এবং যদি আমরা হাতে ট্রফি নিয়ে উদযাপন করতাম তবে এটা ভালো হতো। কিন্তু আমি যেমন বলেছি, তার অবদান বিশাল এবং আমরা অবশ্যই এটি উদযাপন করব।”

কলকাতার কাছে হেরেও উদযাপন করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর! কিন্তু কেন? জেনে নিন 3

হর্ষল বলেছিলেন যে আইপিএল মরসুম শেষ হওয়ার পথে পুরো দল হতাশ। “অবশ্যই, টুর্নামেন্ট যেভাবে শেষ হয়েছে তাতে আমরা সবাই হতাশ। আমরা যেভাবে খেলছিলাম, আমি মনে করি আমাদের সেরা দুইয়ে থাকা উচিত ছিল। কিন্তু আমরা সবাই জানি, এমনকি একটি ছোট পার্থক্য এখানে অনেক গুরুত্বপূর্ণ।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *