রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রকাশ করল হল অফ ফেম! পুরষ্কৃত হলেন এই দুই কিংবদন্তি 1

আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স (AB De Villiers) এবং ক্রিস গেইল (Chris Gayle) বিশ্বের সবচেয়ে বিপজ্জনক এবং বিস্ফোরক ব্যাটসম্যানদের দুইজন। ডি ভিলিয়ার্স ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এবং গেইল পরের বছর আইপিএলে ফিরতে পারেন। দুই ব্যাটসম্যান এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে খেলেছেন। আরসিবি এখন তাদের বিশাল সম্মানে ভূষিত করেছে। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ডি ভিলিয়ার্স এবং গেইলকে আরসিবি ফ্র্যাঞ্চাইজির হল অফ ফেমে অন্তর্ভুক্ত করেছে। দুজনই এখন এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সদস্য হয়েছেন।

ডি ভিলিয়ার্স এবং গেইল ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হয়েছিলেন

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রকাশ করল হল অফ ফেম! পুরষ্কৃত হলেন এই দুই কিংবদন্তি 2

কোহলি তার দুই প্রাক্তন সতীর্থকে হল অফ ফেমে অন্তর্ভুক্ত করেছেন। তিনি আইপিএল ২০১৬-এ ডি ভিলিয়ার্সের ব্যাটিংয়ের কথা স্মরণ করেন, যেখানে তিনি দলকে কোয়ালিফায়ার ১ জিততে সাহায্য করার জন্য একটি বড় পার্টনারশিপ গড়েছিলেন। ডি ভিলিয়ার্স এবং গেইল ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হয়েছিলেন। আরসিবি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে ডি ভিলিয়ার্স বলেছেন যে তাকে আরসিবি হল অফ ফেমে অন্তর্ভুক্ত করার খবর তাকে আবেগপ্রবণ করেছে।

ডি ভিলিয়ার্স এবং গেইলকে আরসিবি ফ্র্যাঞ্চাইজির হল অফ ফেমে অন্তর্ভুক্ত করেছে

ডি ভিলিয়ার্স বলেছেন, “ছেলেদের সামনে বসে থাকাটা কী দারুণ সৌভাগ্যের ব্যাপার। সত্যি বলতে আমি খুব আবেগপ্রবণ। আপনি জানেন, আমি ক্রিকেট থেকে কিছুটা দূরে। আপনাকে টিভিতে দেখে একটু উত্তেজিত এবং আসলে সিজনে আসা জিনিসগুলি নিয়ে ভাবছি, আমি নিশ্চিত এই মরশুম স্পেশাল হতে চলেছে।” এদিকে হল অফ ফেমে অন্তর্ভুক্ত হওয়ার জন্য ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়ে গেইল বলেছেন, “আমি সমস্ত কিছুর জন্য কৃতজ্ঞ, আরসিবি ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানাতে চাই। এই সম্মান আমার জন্য সত্যিই স্পেশাল হয়েছে। বিস্ময়কর কিছু স্মৃতিতে জড়িত হতে পেরে দারুণ লাগছে। আমি আরসিবিকে সবসময় আমার হৃদয়ের কাছাকাছি রাখব। আমি নির্দিষ্ট কিছু খেলোয়াড়, নির্দিষ্ট কোচের সঙ্গেও কিছু স্মৃতি শেয়ার করেছি।”

Read More: অবসর নিলেও চেন্নাই সুপার কিংসের সাথে যুক্ত থাকবেন এমএস ধোনি, নেবেন এই বড় দায়িত্ব

Leave a comment

Your email address will not be published.