প্রত্যয়ী পাঞ্জাব কিংসকে হারাতে মরিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, এই তরুণ ক্রিকেটারেই আস্থা রাখছেন বিরাট 1

আজ শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পাঞ্জাব কিংসের আইপিএল ২০২১ এর ২৬তম ম্যাচে মুখোমুখি হবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবির দলটি বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং চলতি মরসুমে মাত্র একটি পরাজয়ের মুখোমুখি হয়েছে। আরসিবির দল খেলার তিনটি বিভাগেই শক্তিশালী এবং শেষ ম্যাচে দিল্লির ক্যাপিটালসকে হারিয়ে তার প্রমাণ দিয়েছে। আরসিবি চলতি মরসুমে ছয়টির মধ্যে ৫টি জিতেছে এবং পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে।

IPL 2021 Highlights, DC vs RCB: Rishabh Pant, Shimron Hetmyer Fifty In Vain  As Royal Challengers Bangalore Win Thriller By 1 Run | Cricket News

আহমেদাবাদ পিচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে স্পিনাররা।  আরসিবির দলটি তার জয়ের ছন্দ বজায় রাখতে চায় এবং তাই এই দলের সাথে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করবে না। সুতরাং অপরিবর্তিত একাদশ নিয়েই নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

RCB Predicted XI vs PBKS: Virat Kohli may be tempted to include Syed  Mushtaq Ali Trophy star against Punjab Kings | Hindustan Times

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাদিককাল, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, ড্যানিয়েল স্যামস, হর্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *