IPL 2022: শূন্য রানে আউট হওয়ার পর নিজের ব্যাটকেই চাকরি থেকে বরখাস্ত করলেন পাওয়েল, জানুন আসল ঘটনা 1

আইপিএল ২০২২ এ দিল্লি ক্যাপিটালসের বিস্ফোরক ক্যারিবিয়ান খেলোয়াড় রোভম্যান পাওয়েল দুর্দান্ত ব্যাটিং করে দলের জন্য বেশকিছু ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন। এই মরশুমে তিনি যেভাবে বোলারদের উপর নির্দয় হয়েছেন তাতে একটা কথা পরিষ্কার যে আগামী দিনে তার ভবিষ্যত যথেষ্ট ভাল হতে চলেছে। মাঠে বোলারদের উড়িয়ে দেওয়া পাওয়েল মাঠের বাইরে ভীষণই মজার ঢঙে থাকেন।

মজার স্বভাবের মানুষ পাওয়েল

IPL 2022: শূন্য রানে আউট হওয়ার পর নিজের ব্যাটকেই চাকরি থেকে বরখাস্ত করলেন পাওয়েল, জানুন আসল ঘটনা 2

মাঠে যতই রোভম্যান পাওয়েলকে বোলারদের ধ্বংস করতে দেখা যাক কিন্তু মাঠের বাইরে তার মজার স্বভাবের জন্য তাকে যথেষ্ট পছন্দ করা হয়। তবে সমস্ত ক্যারিবিয়ান খেলোয়াড়রাই নিজেদের মজার স্বভাবের জন্যই পরিচিত কিন্তু রোভম্যান পাওয়েল তাদের থেকে সামান্য আলাদা। দ্য গ্রেড ক্রিকেটার পডকাস্টে নিজের সতীর্থ খেলোয়াড় ডেভিড ওয়ার্নার আর পৃথ্বী শ এর সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে তিনি এমন একটা ঘটনা শেয়ার করেছেন যা শোনার পর ওয়ার্নার আর পৃথ্বী দুজনেই হাসতে হাসতে গড়িয়ে পড়েন।

পাওয়েল শেয়ার করেছেন অদ্ভুত গল্প

IPL 2022: শূন্য রানে আউট হওয়ার পর নিজের ব্যাটকেই চাকরি থেকে বরখাস্ত করলেন পাওয়েল, জানুন আসল ঘটনা 3

আইপিএলের আগে কিছু ম্যাচে রোভম্যান পাওয়েল বেশি রান করতে পারছিলেন না, যা নিয়ে তিনি পডকাস্টে কথাবার্তা চলাকালীন জানিয়েছেন, যে আইপিএলের আগে কিছু ম্যাচে আগে আমি সেই ব্যাট থেকে বেশি রান করতে পারছিলাম না যে ব্যাট দিয়ে আমি বহু রান করেছিলাম। এরপর আমি রুমে যাই আর ওই ব্যাটকে আমার বিছানায় রেখে তাকে বলি,

“তুমি আমাকে আইপিএলে নিরাশ করছো। আসলে তুমি কী করতে চাইছো?’

পাওয়েল আরও বলেন,

“আমি নিজের ব্যাটকে বলি- ঠিক আছে আগামি ম্যাচে আমি তোমাকে শেষ সুযোগ দেব। আমি আরিসিবির বিরুদ্ধে মাত্র এক বল খেলি আর যখন আমি নিজের ঘরে যাই তো ব্যাটকে বিছানায় রেখে বলি যে এখন আমি তোমাকে সামান্য ব্রেক দিচ্ছি। আমি তোমাকে কিছুদিনের জন্য কর্ণারে রাখছি।

এরপর পাওয়েল আরও কী করেছেন তা জানাতে গিয়ে বলেন,

“এরপর আমি নিজের অন্য ব্যাটগুলির দিকে তাকাই আর বলি যে তোমাদের মধ্যে কে আগে হাত তুলে এগিয়ে আসবে আর আমাকে দিয়ে রান করাবে?

রোভম্যান পাওয়েলের এই গল্প শুনে ওয়ার্নার আর পৃথ্বী দুজনেই হাসতে হাসতে গড়িয়ে পড়েন।

ব্যাটিংয়ে বিধ্বস্ত বোলাররা

IPL 2022: শূন্য রানে আউট হওয়ার পর নিজের ব্যাটকেই চাকরি থেকে বরখাস্ত করলেন পাওয়েল, জানুন আসল ঘটনা 4

আইপিএল ২০২২ এর আগে যতই কিছু ম্যাচে রোভম্যান পাওয়েল রান করতে ব্যর্থ হন কিন্তু এরপর তিনি দারুণভাবে কামব্যাক করে রান বৃষ্টি করেন। রোভম্যান পাওয়েল এই মরশুমে ১০টি ম্যাচ খেলে ২০.৫৭ গড়ে ১৪৪ রান করেছেন। যতই তিনি এখনও পর্যন্ত একটিও হাফসেঞ্চুরি করতে না পারেন কিন্তু তিনি যথেষ্ট বিস্ফোরক ব্যাটিং করেন। এখনও আইপিএলের বেশকিছু ম্যাচ বাকি রয়েছে যেখানে রোভম্যান পাওয়েলের থেকে এমনই ব্যাটিংয়ের আশা করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.