রোহিতের ঘরে কন্যাসন্তানের জন্ম, সিডনি টেস্টে খেলবেন নারোহিতের ঘরে কন্যাসন্তানের জন্ম, সিডনি টেস্টে খেলবেন না

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মার স্ত্রী এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। এই অবস্থায় তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনিতে হতে চলা চতুর্থ টেস্টে খেলতে পারবেন না। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সোমবার একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই খবর দিয়ে তাকে বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়েছে।

বিসিসিআই জানিয়েছে, “রোহিত সিডনিতে তিন জানুয়ারি থেকে হতে চলা চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচে খেলতে পারবেন না। তার জায়গায় কোনো অন্য খেলোয়াড়কে দলে শামিল করা হচ্ছেনা”।

বিসিসিআই আরো জানিয়েছে, “রোহিত আট জানুয়ারি ওয়ানডে সিরিজের প্রস্তুতির জন্য ভারতীয় দলে শামিল হবেন। ১২ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে ওয়ানডে সিরিজ শুরু হবে”।

রোহিতের ঘরে কন্যাসন্তানের জন্ম, সিডনি টেস্টে খেলবেন না 1
Mohali: India’s captain Rohit Sharma with his wife Ritika Sajdeh after winning the second one-day international cricket match against Sri Lanka in Mohali on Wednesday. Rohit Shama scored an unbeaten double-century to celebrate his wedding anniversary in style. PTI Photo by Manvender Vashist (PTI12_13_2017_000200b)

অন্যদিকে এই খবর জানার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সকলেই রোহিতকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। এই তালিকায় ভারতীয় দলের প্রাক্তণ অফ স্পিনার হরভজন সিংও টুইট করে রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন। হরভজন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “বেবি গার্লের জন্য শুভেচ্ছা। ছোট্ট রাজকুমারীর জন্য আমার ভালোবাসা। এখান থেকেই জীবন শুরু। তাই তোমাদের জন্য আমি খুশি”।
রোহিতের ঘরে কন্যাসন্তানের জন্ম, সিডনি টেস্টে খেলবেন না 2

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *