খারাপ আম্পায়ারিংয়ের ধারা অব্যাহত আইপিএলে, রোহিত-বাটলার হলেন শিকার 1
রোহিত শর্মা

কিছু মাস যাবৎ ভারতীয় আম্পায়ারদের সময়টা ভাল যাচ্ছে না। বেশকিছু খারাপ সিদ্ধান্ত নেওয়ার জন্য, বারেবারেই সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাদের। এবার কেকেআর ও মুম্বই ইন্ডিয়ন্সের ম্যাচেও এমনই মারাত্মক কিছু ভুল সিদ্ধান্ত নিল ভারতীয় আম্পায়ার।

ওয়ার্নার জিতে নিলেন কোটি মানুষের ভালবাসা, কী এমন করলেন দেখে নিন


রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেকেআরের শুরুটা ভাল না হলেও, শেষে মণীষ পাণ্ডের দূর্দান্ত ব্যাটিংয়ের জেরে মুম্বইয়ের সামনে ১৭৯ রানের লক্ষ্যমাত্রা দেয় কেকেআর। মুম্বই ব্যাট করতে নেমে বেশ ভালই শুরুটা করেছিল। কিন্তু দুটি ভুল সিদ্ধান্ত কার্যত নিশ্চিত পরাজয়ের মুখে ঠেলে দেয় রোহিত শর্মাদের। মুম্বই শিবিরে আম্পায়ার মেনন প্রথম হানা দেয়। অঙ্কিত রাজপুতের একটি লোয়ার ফুলটস বল সোজা লাগে জস বাটলারের পায়ে। লেগ বিফোরের আবেদন করা হলে, আম্পায়ার মন্নু মেনন আউট দিয়ে দেন। পরে দেখা যায় বলটি লেগ স্টাম্পের বাইরে যাচ্ছিল। ভাল মেজাজে থাকা বাটলার ফিরে যাওয়ায় বেশ চাপে পড়ে মুম্বই।

ধোনিকে অসম্মান করায় গোয়েঙ্কার তুলোধনা করল সমর্থকেরা


এই ম্যাচে সবাইকে চমকে অধিনায়ক রোহিত শর্মা চার নম্বরে ব্যাট করতে নামে। তিনি যে সময়ে ব্যাট করতে নামেন মুম্বইয়ের রান রেট বেশ কম ছিল ও বাটলারের মত ব্যাটসম্যান আউঈ হয়ে প্যাভিলিয়নে। মুম্বইয়ের সব আশার মূলে তখন রোহিত। কিন্তু তিনিও এদিন খারাপ ভাগ্যের কবলে পড়েন। সুনীল নারিনের একটি বল বেশ নিচে থেকেই রোহিতে স্টাম্পের দিকে ধেয়ে আসে। মুম্বইয়ের অধিনায়ক কোনওভাবে তাতে ব্যাট লাগাতে সক্ষম হন। ব্যাটে লেগে বলটি রোহিতের প্যাডে লাগে। স্বাভাবিকভাবেই লেগ বিফোরের আবেদন করলে আম্পায়র সি নন্দন আউট দিয়ে দেন। দুর্ভাগ্যজনক এই সিদ্ধান্তে রোহিত নিজের রাগ চেপে রাখতে পারেনি। মাঠ ছেড়ে যাওয়ার সময় তিনি আম্পায়ারকে দু-চার কথান শুনিয়েও দেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *