আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব শুরু হতেই তর্কাতর্কিতে জড়ালেন রোহিত-বিরাট, জড়ালেন এই তারকারাও 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে। ৪ মে, এই টুর্নামেন্টটি করোনার কারণে বাতিল করা হয়েছিল, কিন্তু আবারও এটির দ্বিতীয় পর্ব খেলা হবে। ৩১টি ম্যাচ বাকি আছে যা আজ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত খেলা হবে। উদ্বোধনী ম্যাচটি হবে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস এবং রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হবে।

IPL 2021 CSK vs MI Dubai Weather Forecast: Predicted Playing XIs, Fantasy  Tips, Pitch Report Toss Timing Squads Chennai Super Kings vs Mumbai Indians

আইপিএল ২০২১ শুরুর আগে, খেলোয়াড়দের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওতে, আইপিএলের আটটি দলের খেলোয়াড়রা উপস্থিত এবং তাদের একে অপরকে চ্যালেঞ্জ করতে দেখা গেছে। স্টার স্পোর্টস দ্বিতীয় পর্ব শুরুর আগে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এই ভিডিওর শুরুতে, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা প্রথমে এসে বলেন যে আমি যখন ওপেন ব্যাটিং করতে আসি, তখন সবাই কেন পালিয়ে যায়। এর পরপরই, দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ প্রবেশ করেন এবং তিনি রোহিতকে উত্তর দেন যে এইবার আমরা দৌড়াতে যাচ্ছি না কারণ আমরা এখন এক নম্বর। তারপর, চেন্নাইয়ের তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা আসার সাথে সাথে পন্থ বলেন যে ছবিটি এখনও শেষ হয়নি। এর পর কিং কোহলির প্রবেশ। যার পরে কেএল রাহুল এসে বলেন যে এখন যদি তুমি আসো, এটা ক্রিকেটের ব্যাপার হবে, তখন কোহলি উত্তর দিলেন যে ছবির আসল মজা আসে ইন্টারভালের পরেই।

আইপিএল ২০২১ এর ফাইনাল ম্যাচ ১৫ অক্টোবর দুবাইতে অনুষ্ঠিত হবে, যেখানে প্রথম কোয়ালিফায়ার ১০ অক্টোবর দুবাইতে অনুষ্ঠিত হবে, এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ার যথাক্রমে ১১ এবং ১৩ অক্টোবর শারজায় অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *