রোহিত - কোহলির মধ্যে কোনও সমস্যা নেই , জল্পনা মেটালেন ভারতের বোলিং কোচ ভারত অরুণ 1

এবারের বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর থেকেই একাধিক জল্পনা তৈরি হয়েছে ভারতের অধিনায়ক এবং সহ – অধিনায়কের সম্পর্কের সমীকরণ কে কেন্দ্র করে।তখন বলা হচ্ছিলো, দলের মধ্যে তৈরী হয়েছে দুটো বিভাজন।যার একদিকে রয়েছে বিরাট ঘনিষ্ঠ ভারতীয় ক্রিকেটাররা আর অন‍্যদিকে রোহিত ঘনিষ্ঠ।

এমনকি এর মধ্যে তৈরী হয়েছে জোর জল্পনা,ওয়ানডে এবং টি টোয়েন্টির অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হতে পারে বিরাটকে।বদলে দায়িত্ব তুলে দেওয়া হতে পারে রোহিত শর্মার কাঁধে।এমন একটি সময় , এবিষয়ে মুখ খুললেন ভারতের বোলিং কোচ ভারত অরুণ।জানালেন কোনও সমস্যাই নেই জাতীয় দলের এই দুই ক্রিকেটারের মধ্যে।

রোহিত - কোহলির মধ্যে কোনও সমস্যা নেই , জল্পনা মেটালেন ভারতের বোলিং কোচ ভারত অরুণ 2

” প্রায়শই ম‍্যাচের মাঝে দেখা যায় রোহিত কে কোহলির সাথে কোনও কিছু আলোচনা করতে।দুজন দুজনের প্রতি অসীম শ্রদ্ধা।এই মুহূর্তে দলের অধিনায়কত্বের দায়িত্ব ভালো ভাবেই সামলেছেন কোহলি, পাশাপাশি রোহিতের সাপোর্ট তাকে এক্ষেত্রে দারুণ ভাবে সাহায্য করেছে।এই মুহূর্তে গোটা দলের মধ্যে রয়েছে এক অদ্ভুত মেলবন্ধন ” । সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অরুণ।

প্রসঙ্গত, এটাই প্রথম বার নয় যে এই দুই তারকা ক্রিকেটারের মধ্যে সম্পর্কের সমস্যা নিয়ে তৈরী হয়েছে জল্পনা।যদিও এবিষয়ে কখনো কাউকে কিছু বলতে শোনা যায়নি, তবে অবশেষে এবিষয়ে মুখ খুললেন অরুণ।জানালেন কোনও সমস্যা নেই দলের অন্দরমহলে।

রোহিত - কোহলির মধ্যে কোনও সমস্যা নেই , জল্পনা মেটালেন ভারতের বোলিং কোচ ভারত অরুণ 3

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের অধিনায়ক হওয়ার কথা ছিলো রোহিত শর্মার।যদিও শেষ অবধি বিরাট বিশ্রাম না নেওয়ায় এখন সেই থাকছেন দলের দায়িত্বে।এছাড়া মাঝখানে যে পৃথক অধিনায়কত্বের দাবি উঠেছিলো, তা ও হবে বলে মনে হয়না কারণ তা কোনও দিনই ভারতীয় ক্রিকেট সংস্কৃতির সাথে মেলেনা।২০১৭ তে অধিনায়কের পদ থেকে পুরোপুরি ভাবে সড়ে দাড়িয়েছিলেন ধোনি।ঠিক এই একই বিষয়ের জন্য।টেস্ট থেকে অবসর নেওয়ার পর বছর দুয়েক লিমিটেড ওভারের খেলায় দলের দায়িত্বে ছিলেন ধোনি।পরবর্তী সময়ে সেই দায়িত্বে আসেন বিরাট কোহলি।

রোহিত - কোহলির মধ্যে কোনও সমস্যা নেই , জল্পনা মেটালেন ভারতের বোলিং কোচ ভারত অরুণ 4

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল।সেখানে তারা খেলবে তিনটি টি টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং দুটো টেস্ট ম‍্যাচ।এখনও অবধি সেই সফরের দল ঘোষণা না করা হলেও মনে করা হচ্ছে লিমিটেড ওভারের ম‍্যাচ গুলো থেকে বিশ্রাম দেওয়া হতে পারে জসপ্রীত বুমরাহ এবং হার্দিক পান্ডিয়া কে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *