রোহিত শর্মার ২৬৪ রানের সর্বোচ্চ ইনিংসের রেকর্ড ভাঙল, এই খেলোয়াড় গেলেন এগিয়ে

আপনাদের রোহিত শর্মার দ্বারা ১৩ নভেম্বর ২০১৪য় খেলা শ্রীলঙ্কার বিরুদ্ধে ইডেন গার্ডেনের ২৬৪ রানের ইনিংস তো ভালোভাবেই মনে আছে। রোহিতের এই ইনিংস আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ ইনিংস। ১৭৩ বলে রোহিত দ্বারা খেলা এই ইনিংসকে কোনো খেলোয়াড়ের পক্ষে ভাঙা মুশকিলই নয় অসম্ভব মনে হয়। রোহিত শর্মা নিজের এই ইনিংসে ৩৩টি চার আর ৯টি গগণচুম্বি ছক্কা মেরেছিলেন। তার এই দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ভারত এই ম্যাচ ১৫৩ রানের বড়ো ব্যবধানে জিতেছিল। ভারতীয় দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা ওয়ানডে ক্রিকেটে তিনটি ডবল সেঞ্চুরি করেছেন।তিনি প্রথম ডবল সেঞ্চুরি ২০৯ রান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করেছিলেন। অন্যদিকে নিজের দ্বিতীয় ডবল সেঞ্চুরি তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে ইডেনে ২৬৪ রানের করেছিলেন। আর তৃতীয় ডবল সেঞ্চুরিও তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধেই ২০৮ রান করেছিলেন।

অভিনব সিং খেলে ফেললেন ২৬৫ রানের ইনিংস
রোহিত শর্মার ২৬৪ রানের সর্বোচ্চ ইনিংসের রেকর্ড ভাঙল, এই খেলোয়াড় গেলেন এগিয়ে 1
এর মধ্যেই একটি বড়ো খবর এসেছে। আসলে মুম্বাই ইন্ডিয়ান্স ইন্টার স্কুল ক্রিকেট টুর্নামেন্টের একটি ওয়ানডে ম্যাচ চলাকালীন অভিনব সিং নামের এক খেলোয়াড় ২৬৫ রানের ইনিংস খেলে ফেললেন।তিনি ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মাকে পেছনে ফেলে ২৬৫ রানের ইনিংস খেলেন।

মুম্বাই ইন্ডিয়ান্স স্বয়ং নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে করল পুষ্টি
রোহিত শর্মার ২৬৪ রানের সর্বোচ্চ ইনিংসের রেকর্ড ভাঙল, এই খেলোয়াড় গেলেন এগিয়ে 2
এই খবরের পুষ্টি স্বয়ং মুম্বাই ইন্ডিয়ান্সের দল নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে করেছে।মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে ট্যাগ করে তারা নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে লেখে,

“রোহিত শর্মা আমরা কোনো এমন খেলোয়াড় প্রাপ্ত করেছি, যে আপনার ২৬৪ রানের রেকর্ড ভেঙে দিয়েছে। রিজভি স্প্রিংফিল্ডের অভিনব সিং মুম্বাই ইন্ডিয়ান্সের ইন্টার-স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ওয়ানডে ম্যাচে ২৬৫ রান করেছেন”।

এখানে দেখুন মুম্বাই ইন্ডিয়ান্সের টুইট
রোহিত শর্মার ২৬৪ রানের সর্বোচ্চ ইনিংসের রেকর্ড ভাঙল, এই খেলোয়াড় গেলেন এগিয়ে 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *