রোহিত শর্মার মেয়ে সামায়রা করল জসপ্রীত বুমরাহের অ্যাকশন কপি, ভিডিয়ো দেখে বুমরাহ বললেন এই কথা

ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ নিজের ছোটো কেরিয়ারে বিশ্বে নিজের একটি বড়ো পরিচিতি তৈরি করেছেন। তিনি নিজের বলে গতিতে মিশ্রণ এবং নিজের দুর্দান্ত ইয়র্কারের জন্য নিজের পরিচিতি তৈরি করে চলেছেন আর নিজের আগুনে বোলিংয়ে বড়ো বড়ো ব্যাটসম্যানদের সমস্যায় ফেলে চলেছেন। বর্তমানে তিনি বিশ্বের এক নম্বর জোরে বোলার হয়ে উঠেছেন।

জসপ্রীত বুমরাহের অ্যাকশন তার শক্তি

রোহিত শর্মার মেয়ে সামায়রা করল জসপ্রীত বুমরাহের অ্যাকশন কপি, ভিডিয়ো দেখে বুমরাহ বললেন এই কথা 1

বিশ্ব ক্রিকেটে এক নম্বর বোলার জসপ্রীত বুমরাহ নিজের ক্রিকেট কেরিয়ারের শুরু থেকেই নিজের অ্যাকশন নিয়ে শিরোনামে থেকেছেন। তার বোলিং অ্যাকশন থেকে তার বলকে বোঝা যে কোনো ব্যাটসম্যানের জন্য যথেষ্ট মুশকিলের। আইপিএল তার সতীর্থ জোরে বোলার লাসিথ মালিঙ্গা যেভাবে নিজের একটা আলাদা অ্যাকশনের জন্য পরিচিতি পেয়েছেন ঠিক সেই ভাবে বুমরহও নিজের আলাদা অ্যাকশনের কারণে জনপ্রিয় হয়েছেন। তার অ্যাকশন ভীষণই অদ্ভুত, বিশ্বের সমস্ত ব্যাটসম্যানের তার অ্যাকশনে সমস্যায় পড়তে হয়েছে। তার অ্যাকশন পারম্পারিক ধরণের নয়, কিন্তু এই বিষয়টি তাকে ফায়দাই দিয়েছে, কারণ ব্যাটসম্যান তার অ্যাকশনের কারণেই কখনই সহজ হতে পারেন না।

রোহিতের মেয়েও করলেন বুমরাহের অ্যাকশনের কপি

রোহিত শর্মার মেয়ে সামায়রা করল জসপ্রীত বুমরাহের অ্যাকশন কপি, ভিডিয়ো দেখে বুমরাহ বললেন এই কথা 2

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দ্রুত ভাইরাল হচ্ছে, যেখানে রোহিত শর্মার মেয়ে সামায়রাকে জসপ্রীত বুমরাহের অ্যাকশনের নকল করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োকে স্বয়ং বুমরাহ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোষ্ট করেছেন। এই ভিডিয়ো পোষ্ট করে লিখেছেন, “রোহিত শর্মা আর রিতিকা সজদেহ আমার মনে হয় ও এটা আমার থেকে ভালো করে। আমি সেফলি বলতে পারি যে ও যতটা না আমার ফ্যান আমি তারচেয়ে অনেক বেশি ওর ফ্যান”।

এখানে দেখুন সামায়রার দ্বারা বুমরাহের অ্যাকশন কপি করার ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যেতে পারে যে রোহিতের স্ত্রী রিতিকা মেয়েকে প্রশ্ন করছেন যে বুম-বুম কীভাবে বোলিং করেন, তো সামায়রা বুমরাহের মতো অ্যাকশন করতে শুরু করেন। যা দেখেই রোহিত শর্মা জোরে জোরে হাসতে থাকেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *