ইয়ো ইয়ো টেস্টের আগে এমন কিছু হল যাতে রেগে গেলেন রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন রাগ

টিম ইন্ডিয়ার ওপেনার এবং ওয়ানডে দলের সহঅধিনায়ক রোহিত শর্মা ইয়ো ইয়ো টেস্ট পাশ করে গিয়েছেন। এই টেস্টে পাশ করার পর রোহিত এখন আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে দলের হয়ে খেলবেন। এর আগে এই ধরনের খবর পাওয়া যাচ্ছিল যে যদি রোহিত শর্মা ইয়ো ইয়ো টেস্ট পাশ করতে না পারেন তাহলে ভারতীয় টেস্ট দলের সহঅধিনায়ক অজিঙ্ক রাহানেকে তৈরি থাকতে বলা হয়েছিল। কিন্তু এখন রোহিত এই টেস্ট সফলতা পূর্বক পাশ করে গিয়েছেন।
ইয়ো ইয়ো টেস্টের আগে এমন কিছু হল যাতে রেগে গেলেন রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন রাগ 1
কিন্তু এই টেস্ট পাশ করার আগে এদিন সকালে রোহিত একটি টুইট পোস্ট করেন। যাতে তিনি নিজের রাগ প্রকাশ করেছেন। আসলে রোহিত শর্মার ইয়ো ইয়ো টেস্ট ১৫ জুন হওয়ার কথা ছিল। কিন্তু রোহিত উপস্থিত হতে না পারায় এই টেস্টের দিন এগিয়ে দেওয়া হয়। যা নিয়ে নানান ধরনের কথাবার্তা খবরে আসতে শুরু করেছিল। এতে রোহিত শর্মা রেগে যান এবং টুইটারে একটি উপদেশ দিয়ে টুইট পোষ্ট করেন।

খবরে ক্ষুব্ধ রোহিত করলেন টুইট
ইয়ো ইয়ো টেস্টের আগে এমন কিছু হল যাতে রেগে গেলেন রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন রাগ 2
ইয়ো ইয়ো টেস্টের আগে রোহিত শর্মা নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে টুইট করে লেখেন এতে কাররই কোনও মাথা ব্যাথা থাকার কথা নয় যে তিনি কোথায় যাচ্ছেন এবং কিভাবে নিজের সময় ব্যতীত করছেন।
ইয়ো ইয়ো টেস্টের আগে এমন কিছু হল যাতে রেগে গেলেন রোহিত শর্মা, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন রাগ 3
রোহিত ওই টুইটে লেখেন, “ ডিয়ার… এতে কাররই কোনও সম্বন্ধ নেই যে আমি কোথায় আর কিভাবে নিজের সময় কাটাচ্ছি। আমি প্রটোকলকে মাথায় রেখেই আমার সময় নেওয়ার অধিকারী। সঠিক খবর নিয়ে কথা বলুন। আমার কাছে ইয়ো ইয়ো টেস্ট পাশ করার একটাই অবসর ছিল আর সেটা আজ। রিপোর্টিং করার আগে সত্যাপন সবসময়ই সঠিক বিচার”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *