ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জেতার রোহিত শর্মা করলেন এই বড় ঘোষণা, দারুণ খুশি হবে ভারতীয় ক্রিকেটাররা 1

ইডেন গার্ডেনে (Eden Gardens) খেলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে (West Indies) ৩-০ ব্যবধানে হারিয়েছে ভারত (India)। রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে জয়ের ধারা বজায় রেখে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে উইন্ডিজকে ১৭ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকা (South Africa) সফরে খারাপ পারফরম্যান্সের পরে এই জয়টি দলের জন্য তাৎপর্যপূর্ণ কারণ ভারতীয় দল এখন টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে এক নম্বর দল হয়ে উঠেছে। টিম ইন্ডিয়াকে এখন ২৪ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে একটি সীমিত ওভারের সিরিজ খেলতে হবে এবং অধিনায়ক রোহিত ইতিমধ্যেই সেই সিরিজে টিম কম্বিনেশন সম্পর্কে তার কার্ড খুলেছেন। হিটম্যান সাফ জানিয়ে দিয়েছেন যে এই বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তিনি আসন্ন সিরিজে বাইরে বসে থাকা খেলোয়াড়দের চেষ্টা করতে চান।

ভারতীয় দল এখন টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে এক নম্বর দল হয়ে উঠেছে

Team India Playing 11, Ind Vs Wi 3rd t20: तीसरे टी-20 में भारत ने किए चार  बदलाव, रोहित शर्मा नहीं करेंगे ओपनिंग - India vs west indies 3rd t20 match  team india

ম্যাচের পর রোহিত বলেন, “আমার বিশ্বাস আমরা শেষ দুই ম্যাচে আমাদের লক্ষ্য ভালোভাবে রক্ষা করেছি। তবে এখন পরের সিরিজে আমরা বাইরে বসে থাকা খেলোয়াড়দের চেষ্টা করতে চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখেই আমরা আমাদের সিদ্ধান্ত নেব। এই দলে খুব কম খেলোয়াড়ই আছে যারা তাড়া করতে পারদর্শী। আমরা দুই বিভাগেই ভালো করতে চেয়েছিলাম। প্রতিপক্ষ দল নিয়ে ভাবব না। আমাদের ফিল্ডিং নিয়ে কাজ করতে হবে এবং আমরা সেটা নিয়ে কাজ করব।”

আসন্ন সিরিজে বাইরে বসে থাকা খেলোয়াড়দের চেষ্টা করতে চান

india vs west indies India beat West Indies 3-0 in T20I series Suryakumar's  half-century, West Indies clean, India rises to the top of T20 rankings FGN  News | FGN News

দলের মিডল অর্ডার এবং বোলিং বিভাগের প্রশংসা করে ভারতীয় অধিনায়ক বলেন, “আমাদের মিডল অর্ডার খুবই নতুন, তাই আমরা আগে ব্যাটিং বা বোলিং ভালো করতে চেয়েছিলাম। আমরা জানি যে লক্ষ্য তাড়াতে আমরা একটি শক্তিশালী দল। দল হিসেবে আমরা সব খেলোয়াড়ের কাছ থেকে যা আশা করেছিলাম, তারা ঠিক তাই করেছে। এমনকি ওয়ানডে সিরিজেও মিডল অর্ডার ব্যাটসম্যানরা আমাদের কষ্ট করে আউট করেছে এবং আমি এটা নিয়ে গর্বিত। দলের ফাস্ট বোলিংয়ে আমি মুগ্ধ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আপনার বোলারদের সামনে সবসময়ই চ্যালেঞ্জ থাকে।”

Leave a comment

Your email address will not be published.