দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে। টুর্নামেন্টের শুরু আগামি ৩০ মে থেকে হচ্ছে আর প্রথম ম্যাচ ইংল্যান্ড আর দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হবে। ভারতীয় দল নিজেদের অভিযান ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুরু করবে।

সোশ্যাল মিডিয়ায় ছাইল ছবি

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল 1

ভারতীয় দলের খেলোয়াড়রা ইংল্যান্ড যাওয়ার আগে আর সেখানে পৌঁছনোর পর সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ছবি শেয়ার করেছেন। এর সঙ্গেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফেও ছবি শেয়ার করা হয়েছে। এর ভেতরেই ইংল্যাণ্ড পৌঁছনোর পর ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকও ছবি শেয়ার করেছেন। এই ছবিতে তার সঙ্গে সহঅধিনায়ক রোহিত শর্মা,রবীন্দ্র জাদেজা, যজুবেন্দ্র চহেল আর বিজয় শঙ্করও ছিলেন।

দীনেশ কার্তিক হলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল 2

এই ছবিতে ভারতীয় খেলোয়াড়রা বিসিসিআইয়ের দ্বারা দেওয়া স্যুট পড়েছিলেন। যদি এখানে দীনেশ কার্তিক একটা ভুল করে বসেন আর তিনি মোজা পড়েননি। যা ছবিতেও দেখা যাচ্ছে আর রোহিত শর্মা তার এই ভুল ধরে ফেলেন। এরপরই রোহিত কমেন্ট করে লেখেন, “তুমি আগে ইউনিফর্ম ঠিক করে পড়ো”। বিসিসিআই বিশ্বকাপে যাওয়ার ভারতীয় খেলোয়াড়দের জন্য স্পেশাল অর্ডার দিয়ে স্যুট বানিয়েছিল। তা পড়েই ভারতীয় খেলোয়াড়রা ইংল্যান্ডে গিয়েছেন।

View this post on Instagram

Let the games begin! #bleedblue

A post shared by Dinesh Karthik (@dk00019) on May 22, 2019 at 6:41am PDT

দুটি প্র্যাকটিস ম্যাচ

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল 3

ভারতীয় দল বিশ্বকাপের আগে দুটি প্র্যাকটিস ম্যাচ খেলবে। প্রথম ম্যাচ গত ২৫ মে শনিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তারা খেলেছে এবং খুবই লজ্জাজনকভাবে হেরে গিয়েছে। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ তারা ২৮ মে বাংলাদেশের বিরুদ্ধে খেলবে। খেলোয়াড়রা বর্তমানে দ্বিতীয় ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে। এর সঙ্গেইএই ম্যাচে দল ব্যাটিং ক্রমে চার নম্বর ব্যাটসম্যানেরও নির্বাচন করবে। তার জন্য কেএল রাহুল, বিজয় শঙ্করের পাশাপাশি দীনেশ কার্তকও বিকল্প হিসেবে রয়েছেন। সেই সঙ্গে মহম্মদ শামি আর ভুবনেশ্বর কুমারের মধ্যে থেকে কোনো একজন বোলার প্লেয়িং ইলেভেনে সুযোগ পাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *