রোহিত শর্মা বললেন আমি প্রথম থেকেই জানতাম আজ খেলতে পারি বড় ইনিংস

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ভারতের অধিনায়ক বিরাট কোহলি টসে জেতেন। কোহলি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ভারতের দলে আজ কেদার যাদব আর রবীন্দ্র জাদেজাকে দলে শামিল করা হয়েছে। অন্যদিকে ওয়েস্টন্ডিজ আজ তাদের দলে কিমো পলকে দলে শামিল করা হয়েছে।

রোহিত আর রায়ডু করেছেন সেঞ্চুরি

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে টিম ইন্ডিয়া ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৭৭ রান করেছে। রবীন্দ্র জাদেজা আর কেদার যাদব শেষদিকের ওভারে বিস্ফোরক ব্যাটিং করেছেন আর শেষ ওভারে ভারতের জন্য ১৫ রান তোলেন। জাদেজা ৪ বলে ৭ আর কেদার যাদব ৭ বলে ১৬ রান করেছেন।

টিম ইন্ডিয়ার হয়ে সবচেয়ে বেশি ১৬২ রান রোহিত শর্মা করেন। তারপর আম্বাতি রায়ডু ১০০ রান করেন। ওয়েস্টইন্ডিজের হয়ে কেমার রোচ দুটি উইকেট নিয়েছেন সেই সঙ্গে অ্যাসলে নার্স আর কিমো পল একটি করে উইকেট নিয়েছেন।

আমি আজ একটি লম্বা ইনিংস খেলতে চেয়েছিলাম

ভারতের স্টার ব্যাটসম্যান রোহিত শর্মা আজ ১৬২ রানের ইনিংস খেলেন। নিজের এই ইনিংসে পর কথা বলতে গিয়ে ডবল সেঞ্চুরি নিয়ে কথা বলতে গিয়ে রোহিত বলেন,

“ প্রশংসকদের আমার কাছ থেকে যথেষ্ট বেশি আশা রয়েছে। আমি আজ একটি ভালো স্কোর করতে চাইছিলাম। ওয়েস্টইন্ডিজের যে ধরণের ব্যাটিং, তাতে আমরা জানিনা যে ওরা কত বড় স্কোর চেজ করতে পারে”।

রোহিত শর্মা বললেন আমি প্রথম থেকেই জানতাম আজ খেলতে পারি বড় ইনিংস 1

মাঠ নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে

“এই মাঠকে আমি খুব বেশি ভালো করে জানি। এখানকার বাউন্সও ভালোভাবে বুঝি”।

ভারত এখানে প্রায় ১২ বছর বাদে খেলছে।আগে বলতে গিয়ে তিনি বলেন যে

“আমি আর রায়ডু এখানে পার্টনারশিপ গড়তে চাইছিলাম আর আমরা সেটাই করার চেষ্টা করেছি”।

রোহিত শর্মা বললেন আমি প্রথম থেকেই জানতাম আজ খেলতে পারি বড় ইনিংস 2

নিজের ইনিংস নিয়ে কথা বলতে গিয়ে রোহিত শর্মা বলেন,

“ আমি নিজের ছন্দ ধরে রাখতে চাইছিলাম। আমি কোনও ভুল করে আউট হতে চাইছিলাম না। যখন আপনি সেট হয়ে যান তো কোনও বোলারই আপনাকে আউট করা মুশকিল হয়ে যায়। পিচ ভালো ছিল, এই কারণে আমি কোনও খারাপ শট খেলতে চাইছিলাম না। যখনই আমি সেঞ্চুরি করি তো নিজের ইনিংসকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা করি যাতে দল একটা বড় স্কোর পায়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *