অস্ট্রেলিয়া সফরের জন্য রওনা হলেন রোহিত শর্মা,জেনে নিন কোন ম্যাচ থেকে আসবেন দলে

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে ১৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু হবে। যার জন্য ভারতীয় দল দুটি প্র্যাকটিস ম্যাচও খেলে ফেলেছে। এর মধ্যে রোহিত শর্মাকে নিয়ে একটি বড়ো আপডেট সামনে আসছী, আসলে তৃতীয় টেস্ট ম্যাচ থেকে দলে যোগ দিতে তিনি অস্ট্রেলিয়া সফরে রওনা হয়ে গিয়েছেন।

অস্ট্রেলিয়ার জন্য রওনা হলেন রোহিত শর্মা

অস্ট্রেলিয়া সফরের জন্য রওনা হলেন রোহিত শর্মা,জেনে নিন কোন ম্যাচ থেকে আসবেন দলে 1

নিয়মত বেশকিছু অনুমান করার পর শেষমেশ রোহিত শর্মা অস্ট্রেলিয়ার জন্য মঙ্গলবার সকালেই রওনা হয়ে গিয়েছেন। এর আগে ক্যাঙ্গারুদের সঙ্গে শেষ হওয়া ওয়ানডে আর টি-২০ সিরিজে তিনি দলের অংশ হতে পারেননি। আসলে আইপিএলে তিনি হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। যে কারণে দুবাই থেকে তিনি সোজা ভারতে ফিরে যান। তবে প্রথমে তাকে টেস্ট সিরিজ থেকেও বাদ দেওয়া হয়েছিল। কিন্তু যথেষ্ট হাঙ্গামা হওয়ার পর নির্বাচকরা তাকে টেস্ট সিরিজে খেলার জন্য শামিল করে নেওয়া হয়েছিল।

তৃতীয় টেস্ট ম্যাচ থেকে যোগ দেবেন দলে

অস্ট্রেলিয়া সফরের জন্য রওনা হলেন রোহিত শর্মা,জেনে নিন কোন ম্যাচ থেকে আসবেন দলে 2

তবে অস্ট্রেলিয়া পৌঁছনোর পর হিটম্যান প্রথম আর দ্বিতীয় টেস্টের জন্য দলে যোগ দিতে পারবেন না। ইন্তু তৃতীয় টেস্ট ম্যাচে তার উপস্থিতি দেখা যাবে। অস্ট্রেলিয়া রওনা হওয়ার খবরের নিশ্চয়তা বিসিসিআইয়ের সূত্রের মারফত করা হয়েছে, যেখানে বলা হয়েছে যে, “ও আজ দ্রুতই অস্ট্রেলিয়া যাওয়ার জন্য বেরিয়ে পড়েছে”।

আইপিএলের পর সোজা ভারতে ফিরে গিয়েছিলেন হিটম্যান

অস্ট্রেলিয়া সফরের জন্য রওনা হলেন রোহিত শর্মা,জেনে নিন কোন ম্যাচ থেকে আসবেন দলে 3

রোহিত শর্মা আইপিএল খেলার পর ভারতে ফিরে এসেছিলেন আর নিয়মিত নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন। গত শুক্রবারই তাঁকে মেডিকেল টিম ফিট হওয়ার ব্যাপারে ক্লিনচিট দিয়েছেন। এনসিএর চিকিৎসকরা নিজেদের বয়ানে বলেছেন যে, রোহিত শর্মা সম্পূর্ণভাবে খেলার জন্য ফিট। তবে অস্ট্রেলিয়া পৌঁছনোর পর এখন রোহিত শর্মাকে ১৪দিনের জন্য কোয়ারিন্টিনে থাকতে হবে। এরপর করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর তাকে তৃতীয় টেস্টে খেলার সুযোগ দেওয়া হবে। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট ম্যাচ অ্যাডিলেডে গোলাপি বলে খেলা হবে। তবে প্রথম ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে কোন খেলোয়াড়দের শামিল করা হবে সে ব্যাপারে সম্পূর্ণ খবর এখনও সামনে আসেনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *