এই ভারতীয় ক্রিকেটারকে দ্রুতই টিমে ফিরে আসতে দেখতে চান রোহিত শর্মা, জানালেন ভারতের তাকে প্রয়োজন
Manchester : India's Kuldeep Yadav, centre, celebrates taking the wicket of England's Joe Root during the Twenty20 cricket match between England and India at Old Trafford cricket ground in Manchester, England, Tuesday, July 3, 2018. AP/ PTI(AP7_3_2018_000263B)

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে আজ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলা হতে চলেছে। এই ম্যাচের জন্য সাংবাদিক সম্মেলনে এসেছিলেন দলের সহঅধিনায়ক রোহিত শর্মা। এই সাংবাদিক সম্মেলনে তিনি চহেল এবং কুলদীপের ভূমিকা নিয়ে কথা বলেছেন। সেই সঙ্গে তিনি দলের তরুণ প্লেয়ারদেরও প্রশংসা করেন।

কুলদীপ চহেল দুর্দান্ত
এই ভারতীয় ক্রিকেটারকে দ্রুতই টিমে ফিরে আসতে দেখতে চান রোহিত শর্মা, জানালেন ভারতের তাকে প্রয়োজন 1
কুলদীপ এবং চহেলের পারফর্মেন্স নিয়ে কথা বলতে গিয়ে রোহিত বলেন চহেল এবং কুলদীপ দক্ষিণ আফ্রিকায় ভাল প্রদর্শন করেছিলেন। তারা বাউন্সি উইকেটেও উইকেট হাসিল করেছিল। এটা ছাড়াও তারা মাঝের ওভারগুলিতেও উইকেট হাসিল করছেন। যা দলের পক্ষে মঙ্গলের ব্যাপার। এই দুজনের থাকায় দল মাঝের ওভারে উইকেট তুলতে পারছে। যা সাহায্যে তারা ম্যাচে বিপক্ষের উপর চাপ তৈরি করতে পারছেন। এই দুজনের থাকা দলকে অনেকটাই সাহায্য করছে।

ভারতের প্রয়োজন বুমরাহকে
এই ভারতীয় ক্রিকেটারকে দ্রুতই টিমে ফিরে আসতে দেখতে চান রোহিত শর্মা, জানালেন ভারতের তাকে প্রয়োজন 2
দলের তরুণ প্লেয়ারদের ব্যাপারে কথা বলতে গিয়ে রোহিত জানান, দলের তরুণ প্লেয়ারদের প্রদর্শন গত এক বছর ধরে দুর্দান্ত থেকেছে। দলের তরুণ প্লেয়াররা চাপের মুখে খেলার জন্যও প্রস্তুত। তারা দায়িত্ব নেওয়ার জন্যও তৈরি। তারা দলের জন্য ভাল কিছু করতে চায়। আগে রোহিত আরও জানান, “ চহেল, কুলদীপ, হার্দিক এদের সকলের পারফর্মেন্স দারুণ ভাল। সেই সঙ্গে বুমরাহের প্রদর্শনও দারুণ থেকেছে। ও এই মুহুর্তে চোটের কারণে দলে নেই। অন্যদিকে যদি আপনি আমাদের দেখেন তাহলেলক্ষ্য করবেন আমাদের এসব শিখতে অনেক সময় লেগেছিল। আমি ভীষণ খুশি যে এই সব প্লেয়াররা সময়ের আগেই নিজেদের এতটাই পরিণত করে ফেলেছে। আমাদের আশা যে এই খেলোয়াড়রা আগেও ভাল প্রদর্শন করবে। এই অবস্থায় আরও একবার দলের হার্দিক কুলদীপ এবং চহেলের কাছ থেকে ভাল প্রদর্শনের আশা থাকবে। সেই সঙ্গে এটা দেখাও ইন্টারেস্টিং হবে যে এরা আসন্ন ম্যাচে কেমন পারফর্মেন্স করেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *