রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর রোহিত শর্মার হবে সবচেয়ে বেশি লোকসান, জেনে নিন কিভাবে!!

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড বিসিসিআই গত দীর্ঘদিন ধরে চলে আসা প্রধান কোচের সমস্যাকে সমাধান করে শুক্রবার ভারতীয় দলের প্রধান কোচ নিযুক্ত করে ফেলেছে। ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে আরো একবার রবি শাস্ত্রীর উপরেই ভরসা দেখানো হয়েছে আর তাকে ২০২১ পর্যন্ত দলের কোচ নিযুক্ত করা হয়েছে।

রবি শাস্ত্রীকে আবারো দেওয়া হয়েছে টিম ইন্ডিয়ার প্রধান কোচের ভুমিকা

শুক্রবার ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের জন্য সিএসি প্রার্থীদের ইন্টারভিউ নেয়। যেখানে সিএসি কমিটিতে উপস্থিত কপিল দেব, অংশুমান গায়কোয়াড় আর শান্তা রঙ্গাস্বামী রবি শাস্ত্রীকেই কোচ হিসেবে বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর রোহিত শর্মার হবে সবচেয়ে বেশি লোকসান, জেনে নিন কিভাবে!! 1

সিএসি কমিটি রবি শাস্ত্রীকেই ভারতীয় দলের প্রধান কোচের পদে ২০২১এ হতে চলা টি-২০ বিশ্বকাপ পর্যন্ত কোচ হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। যার পর কোচ নিয়ে সমস্যার সমাধান হয়েছে।

রবি শাস্ত্রীর কোচ হওয়ার রোহিত শর্মার হল বড় লোকসান!

ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে রবি শাস্ত্রীর নামে শিলমোহর পড়ার সঙ্গেই আবারো একবার বিরাট কোহলি আর রবি শাস্ত্রীর যুগলবন্দী আগামী দু বছরের জন্য টিম ইন্ডিয়ার দায়িত্ব সামলাবেন।

রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর রোহিত শর্মার হবে সবচেয়ে বেশি লোকসান, জেনে নিন কিভাবে!! 2

কিন্তু এই সবকিছুর পর ভারতীয় দলের সীমিত ওভারের সহঅধিনায়ক রোহিত শর্মার অধিনায়ক হওয়ার ইচ্ছে কোথাও না কোথাও বর্তমানে শেষ হয়ে গিয়েছে। রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর এখন রোহিত শর্মার টি-২০ ফর্ম্যাটে দলের নেতৃত্ব পাওয়া মুশকিল হয়ে গিয়েছে।

রোহিত শর্মার ওয়ানডে আর টি-২০ অধিনায়ক হওয়ার স্বপ্ন হবে না পূর্ণ

ভারতীয় দল বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর থেকেই বিরাট কোহলিকে টি-২০ আর ওয়ানডে ফর্ম্যাটের অধিনায়কত্ব থেকে সরানোর বিষয়টি নিয়ে দাবী উঠতে থাকে তো অন্যদিকে রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার অধিনায়ক করারও দাবী ওঠে।

রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর রোহিত শর্মার হবে সবচেয়ে বেশি লোকসান, জেনে নিন কিভাবে!! 3

কিন্তু এখন যেমনই আরো একবার কোচ হিসেবে রবি শাস্ত্রীর নাম আসে তেমনই রোহিত শর্মার অধিনায়ক হওয়ার রাস্তা যথেষ্ট মুশকিল হয়ে গিয়েছে। কারণ রবি শাস্ত্রী আর বিরাট কোহলির যুগলবন্দীকে সকলেই জানেন। এই দুজনেই একে অপরকে ভীষণই পছন্দ করেন আর দুজনেই একে অপরকে সম্পূর্ণ সমর্থন করেন।

কারণ কোহলি আর শাস্ত্রী করেন একে অপরকে সমর্থন

এই অবস্থায় যখন বিরাট আর শাস্ত্রীর যুগলবন্দীর দিকে তাকানো গেলে এর কায়েম থাকার সঙ্গেই এখন মনে হয় না যে রোহিত শর্মাকে আর দলের অধিনায়কত্ব দেওয়া হতে পারে। কারণ রবি শাস্ত্রীর অধিনায়ক হিসেবে বিরাট কোহলিকেই ১ নম্বর হিসেবে পছন্দ করেন।

রবি শাস্ত্রীর কোচ হওয়ার পর রোহিত শর্মার হবে সবচেয়ে বেশি লোকসান, জেনে নিন কিভাবে!! 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *