বীরেন্দ্র সেহবাগের সঙ্গে তুলণা নিয়ে কথা বললেন রোহিত শর্মা, দিলেন এই বিরাট বয়ান

ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মাকে আজকের সময়ের সবচেয়ে বড়ো এন্টারটেইনার বলা যেতে পারে। বিশ্ব ক্রিকেটে রোহিত শর্মার ব্যাটিংয়ের ডঙ্কা বাজছে যিনি ক্রিকেটের তিন ফর্ম্যাটেই দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন।

রোহিত শর্মা টেস্টেও ওপেনার হিসেবে করছেন কামাল

বীরেন্দ্র সেহবাগের সঙ্গে তুলণা নিয়ে কথা বললেন রোহিত শর্মা, দিলেন এই বিরাট বয়ান 1

রোহিত শর্মা সম্প্রতিই দুর্দান্ত প্রদর্শন করে টেস্ট ক্রিকেটে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে সুযোগ পাওয়ার পর নিজের উজ্জ্বলতা ছড়িয়েছেন। রোহিত শর্মা টেস্ট ক্রিকেটেও নিজের আলাদাই শৈলী দেখিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রোহিত শর্মা তিন ম্যাচের টেস্ট সিরিজে মাত্র ৪টি ইনিংসে ৫২৯ রান করেছেন আর দেখিয়ে দিয়েছেন যে তিনি টেস্ট ক্রিকেটেও সীমিত ওভারের ক্রিকেটের মতই খতরনাক হতে পারেন।

বীরেন্দ্র সেহবাগের সঙ্গে হচ্ছে রোহিত শর্মার তুলনা

বীরেন্দ্র সেহবাগের সঙ্গে তুলণা নিয়ে কথা বললেন রোহিত শর্মা, দিলেন এই বিরাট বয়ান 2

রোহিত শর্মা টেস্ট ক্রিকেটে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে যে ধরণের শুরু করেছেন তাতে এখন তাকে ভারতের প্রাক্তন তারকা ওপেনার বীরেন্দ্র সেহবাগের মতই মনে করা হচ্ছে। বীরেন্দ্র সেহবাগ নিজের পুরো কেরিয়ার চলাকালীন দর্শকদের দারুণ এন্টারটেইন করেছেন। ঠিক সেইভাবে এখন রোহিত শর্মাও দর্শকদের প্রভূত আনন্দ দিচ্ছেন। রোহিত শর্মাও বীরেন্দ্র সেহবাগের মতি মিডল অর্ডার থেকে টেস্ট ক্রিকেটে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে ভালো শুরু করে সফল হচ্ছেন।

সেহবাগের সঙ্গে তুলণা নিয়ে বললেন রোহিত, সেহবাগ সেহবাগই

বীরেন্দ্র সেহবাগের সঙ্গে তুলণা নিয়ে কথা বললেন রোহিত শর্মা, দিলেন এই বিরাট বয়ান 3

এই অবস্থায় তার তুলনা বীরেন্দ্র সেহবাগের সঙ্গে করা হচ্ছে কিন্তু অন্যদুকে রোহিত শর্মা সেহবাগের সঙ্গে নিজের তুলণাকে সঠিক মানেননি। রোহিত পরিস্কার জানিয়েছেন যে সেহবাগ সেগবাগই ছিলেন আর তার মত কেউ হতে পারে না। তিনি বলেন যে,

“মানুষের এটা ধারণা যে আমরা সমানভাবে ব্যাটিং করি আর সবকিছু তেমনই। কিন্তু সেহবাগ সেহবাগই। উনি যা করেছেন তা উল্লেখনীয়। আমার জন্য যা গুরুত্বপূর্ণ হবে সেটাই যা দল আশা করে। যদি আমি তেমনটা করতে সক্ষম হই তো আমি বেশি খুশি হব। নিঃসন্দেহে সেহবাগ সেইভাবে খেলছেন যা তিনি পছন্দ করতেন, আর দল চেয়েছিল যে উনি তেমনই খেলুন। আমার জন্যও তেমনই অবস্থা রয়েছে। আমি সেই ফ্যাশনে খেলতে চাই যেখানে দল চায় যে আমি খেলি। আর যদি আমি এমনটা করতে সক্ষম থাকি তো অনেকগুলো সমস্যার সমাধান করতে পারব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *