রোহিত শর্মা জানালেন তার ক্রিকেটের ক্রাশ কে ছিলেন! 1

মঙ্গলবার রোহিত শর্মা ইনস্টাগ্রামে আরও একটি আকর্ষণীয় লাইভ সেশন করেছেন। সর্বশেষ লাইভ সেশনে তাঁর সাথে ছিলেন তার সাবেক ভারত ও আইপিএল সতীর্থ যুবরাজ সিং। এর আগে তিনি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন এবং তার ভারত এবং আইপিএল সতীর্থ জেসপ্রিত বুমারার সাথে সরাসরি গেছেন।
যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, যুবরাজ সিং এবং রোহিত শর্মার মধ্যে মিথস্ক্রিয়া ছিল একটি আকর্ষণীয় খবর। উভয় খেলোয়াড়ই কীভাবে বন্ধু হয়েছিলেন, তাদের ক্যারিয়ারের পাশাপাশি ভারতীয় দলে নতুন সংস্কৃতি নিয়ে কথা বলেছেন।

রোহিত শর্মা জানালেন তার ক্রিকেটের ক্রাশ কে ছিলেন! 2

একই কথোপকথনের সময়, রোহিত শর্মা আরও প্রকাশ করেছিলেন যে যুবরাজ সিং তাঁর ক্রিকেট ক্রাশ ছিলেন। ঠিক আছে, দুজনের মধ্যে বন্ধুত্ব অনেকটা পিছিয়ে গেছে। ২০০৭ সালে রোহিত শর্মা আত্মপ্রকাশ করেছিলেন এবং যুবরাজ সিং অভিনীত উদ্বোধনী বিশ্ব টি-টোয়েন্টিতে জয়ী ভারতীয় দলের অংশ ছিলেন।

রোহিত শর্মা জানালেন তার ক্রিকেটের ক্রাশ কে ছিলেন! 3
আসলে, রোহিত শর্মা ইংল্যান্ডের বিপক্ষে একই খেলায় আত্মপ্রকাশ করেছিলেন যেখানে যুবরাজ সিং স্টুয়ার্ট ব্রডকে একটি ওভারে ছয়টি ছক্কা মারেন। ডানহাতি ব্যাটসম্যান বলেছিলেন যে যুবরাজ সিং তার ক্রাশ এবং তিনি তাকে ভারতীয় দলে অনুকরণ করতে চেয়েছিলেন।
রোহিত শর্মা বলেছেন, “আমি যখন দলে আসি আমার ক্রিকেট ক্রাশ ছিল যুবরাজ সিং।
“এটা ছিল যুবীর ভূমিকাই আমার ভূমিকা হতে চলেছে, ৫ নম্বরে ব্যাট করা এবং খেলা শেষ করা । আমি সবসময় তার সাথে কথা বলতে এবং শিখতে চেয়েছিলাম, ”ওপেন করার আগে মিডল অর্ডার ব্যাটসম্যান হিসাবে শুরু হওয়া ব্যাটসম্যান হিসাবে যোগ দিয়েছিলাম।

রোহিত শর্মা জানালেন তার ক্রিকেটের ক্রাশ কে ছিলেন! 4
ভারতের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টির সহ-অধিনায়কও তার এবং বিশ্বকাপ-বিজয়ীর মধ্যে প্রথম বৈঠকের কথা প্রকাশ করেছিলেন। গল্পটি প্রকাশের জন্য যুবরাজকে মোকাবেলা করার পরে, রোহিত বলেছিলেন: “আমি সেইবার প্রথমবারের মতো টিম বাসে ছিলাম।”
“আমি যদি দেরি করে ফেলেছিলাম তবে আমি ৩০ মিনিটের প্রথম দিকে খুব ভয় পেয়েছিলাম। আমি যুভি পা এর সিটে বসলাম সে লবি থেকে আসছিল, সানগ্লাস অন করছিল। আমি তাকে দেখে শিহরিত হয়েছি এবং তিনি আসার সাথে সাথে তিনি স্বাগতম (তিনি আমাকে স্টাইলে স্বাগত জানিয়েছেন) করলেন। ‘তুমি জানো এটি কার আসন?’ তিনি আমাকে জিজ্ঞাসা করলেন। তারপরে আমাকে অন্য কোথাও বসতে বলা হয়েছিল। ”
“এর পরে আমাদের দুর্দান্ত সম্পর্ক ছিল। আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি। আমরা মজা করেছি, ”ব্যাটিং তারকা যোগ করলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *