রোহিত শর্মা জসপ্রীত বুমরাহ নয় এই ২ বোলারকে বললেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলার

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারণে মানুষ ভীষণই সমস্যায় রয়েছে। এখনো পর্যন্ত এর কারণে ২.৪৪ লাখ মানুষ নিজের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ৩৪.৮৫ লাখ মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ক্রিকেটও এই ভাইরাসের কারণে অনেক বেশি প্রভাবিত। ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা এখন কাগিসো রাবাদা আর জোস হ্যাজেলউডকে বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলারদের তালিকায় রাখলেন।

রোহিত শর্মা জানালেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলারের নাম

রোহিত শর্মা জসপ্রীত বুমরাহ নয় এই ২ বোলারকে বললেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলার 1

ভারতে করোনা ভাইরাসের কারণে ৩৯.৯৮ হাজারের বেশি কেস সামনে এসেছে। অন্যদিকে ১০.৬ হাজারের বেশি মানুষ এই ভাইরাস থেকে ঠিক হয়ে গিয়েছেন। তবে ১৩০১ জন মানুষ নিজেদের প্রাণও হারিয়েছেন। ভারতে এই মুহূর্তে ১৭ মে পর্যন্ত লকডাউন চলছে। ক্রিকেট বন্ধ আর ক্রিকেটারাও বাড়িতেই রয়েছেন। যে কারণে তাদের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ দেখাচ্ছে। এখন ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা আর জোরে বোলার মহম্মদ শামিকে একটি লাইভ করতে দেখা গিয়েছে। যেখানে রোহিত শর্মা বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলারের কথা বলতে গিয়েছে বলেছেন যে,

“ভারত ভালো বোলারের কোনো অভাব নেই। কিন্তু ভারতকে ছেড়ে দিলে বিশ্বে ভালো বোলার বাছার কথা বলা হলে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা আর অস্ট্রেলিয়ার জোস হ্যাজেলউডের নাম নেব আমি”।

সোশ্যাল মিডিয়ায় এখন অ্যাক্টিভ থাকছেন রোহিত শর্মা

রোহিত শর্মা জসপ্রীত বুমরাহ নয় এই ২ বোলারকে বললেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলার 2

নিউজিল্যাণ্ড সফর থেকে আহত হয়ে রোহিত শর্মা সিরিজের মাঝপথেই দেশে ফিরে এসেছিলেন। তারপর থেকে তিনি দলে ফিরে আসেননি। তবে যখন তিনি দলে ফিরে আসছিলেন সেই সময় দেশে করোনা ভাইরাসের সমস্যা দেখা দিয়েছে। এরপর দেশে লকডাউন শুরু হয়ে যায়। তবে তারপর রোহিত শর্মাকে সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি অ্যাক্টিভ থাকতে দেখা যাচ্ছে। সম্প্রতিই তিনি নিজের ৩৩তম জন্মদিন পালন করলেন। এর মধ্যে ইনস্টাগ্রাম লাইভেও তাকে নিয়মিত দেখা যাচ্ছে, যেখানে তিনি শামির আগে যুবরাজ সিং, হরভজন সিং আর কেভিন পিটারসনের সঙ্গেও লাইভ করেছেন। এছাড়াও তাকে বেশকিছু পোষ্ট করতেও দেখা গেছে।

আইপিএলের অপেক্ষা করছেন হিটম্যান

রোহিত শর্মা জসপ্রীত বুমরাহ নয় এই ২ বোলারকে বললেন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলার 3

ভাইরাসের প্রভাব এখন বেড়ে চলেছে। ক্রিকেটের সবচেয়ে বড়ো লীগ আইপিএল ২০২০র মরশুমকেও বিসিসিআই এর মধ্যেই ভাইরাসের কারণে অনিশ্চিত কালের জন্য স্থগিত করে দিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স দলের সফল অধিনায়ক রোহিত শর্মা ৪বার আইপিএল খেতাব জিতেছেন। এখন তিনি এই মরশুমেরও অপেক্ষা করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *