ভারত বনাম পাকিস্থান: পাকিস্থানকে হারানোর পর অধিনায়ক রোহিত শর্মা পাকিস্থানের জন্য এমন কিছু বললেন যে জিতে নিলেন লক্ষ্য পাকিস্থানীদের হৃদয়

ভারতীয় দল আর পাকিস্থান ক্রিকেট দলের মধ্যে খেলা হওয়ার এশিয়া কাপের পঞ্চম লীগ ম্যাচকে ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনে ৮ উইকেটে জিতে নিয়েছে, আর নিজের এই জয়ের সঙ্গেই তারা পয়েন্ট টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টও হাসিল করে নিয়েছে। ভারতের এই এক তরফা জয়ের পর ভারতীয় অধিনায়ককে যথেষ্ট খুশি দেখিয়েছে আর তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনের নিজের দলের জমিয়ে প্রশংসা করেছেন।

পাকিস্থানকে দুর্দান্ত দল বলে জিতলেন পাকিস্থানের হৃদয়

রোহিত শর্মা নিজের বোলারদের প্রশংসা করে বলেন, “ আজ আমরা শুরু থেকেই ভালো প্রদর্শন করেছি। আমরা আমাদের গত ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়েছি আর আজ আমাদের বোলাররা পরিস্থিতির অনুকূল না হওয়া সত্বেও দুর্দান্ত বোলিং করেছে। আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী বোলিং করেছি, স্পিনাররা আমাদের নিয়মিত অন্তরালে উইকেটে পাইয়ে দিয়েছেম অন্যদিকে আমাদের জোরে বোলাররাও আমাদের শুরুয়াতি উইকেটে পাইয়ে দিয়েছিল, আর এমনটা করা গুরুত্বপূর্ণও, কারণ যদি আপনি কোনও ভালো দলের বিরুদ্ধে খেলেন তো আপনাকে নিয়মিত উইকেট নিতে হবে।
এক সময় মালিক আর বাবরের ভালো পার্টনারশিপ তৈরি হচ্ছিল, কিন্তু আমরা ঠিক করেছিলাম, যে আমারা প্যানিক হব না, আর নিজেদের পরিকল্পনা অনুসারেই খেলব আর শেষ পর্যন্ত আমরা সফলও হয়েছি”।

যাদব নিজের বোলিংকে এখন গম্ভীরতার সঙ্গে নিচ্ছে

Pakistan batsman Shoaib Malik runs out as Indian cricketer Kedar Jadhav (L) looks on during the one day international (ODI) Asia Cup cricket match between Pakistan and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 19, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

কেদার যাদবের বোলিং নিয়ে অধিনায়ক রোহিত বলেন, “ কেদার যাদব এই ম্যাচে দুর্দান্ত বোলিং করেছে, আর ও নিজের বোলিংয়ে মেহনতও করছে। ও এখন নিজের বোলিংকে সিরিয়াসলি নিচ্ছে। ওর উইকেট আমাদের জন্য বোনাসের মতই।
যখন হার্দিক আহত হয় তখন কেদার যাদবের বোলিংয়ে আরও বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা হয়ে যায়। সেই সময় ওর কাজ ছিল যে ও আমাদের কিছু ভালো ওভার করে দেয় আর ও তাইই করেছে। ও আমাদের হার্দিকের অভাব অনুভূত হতে দেয় নি”।

নিজের ছোটো ইনিংসের আমি মজা নিয়েছি

রোহিত আগে নিজের বয়ানে আরও বলেন, “ আমাদের ব্যাটসম্যানরাও আজ ভালো কাজ করেছে। আমি আর ধবন শুরুয়াতি কিছু ওভার ধরে খেলার পর আক্রমণাত্মক শটস খেলেছি আর একটি ভালো পার্টনারশিপ গড়েছি, আমি আজ যে ছোটো ইনিংস খেলেছি তা আমি উপভো করেছি।
আমরা এখানে খুব বেশি ক্রিকেট খেলি নি, কিন্তু আমরা এটা জানি যে এই ধরণের পিচে কি ধরণের পরিকল্পনা হওয়া উচিত। ওপেনিং পার্টনারশিপ জয়ের ভিত তৈরি করে দেয় আর দীনেশ কার্তিক এবং আম্বাতি রায়ডু একে ভীষণই ভালোভাবে ফিনিশ করেছে”।

আরও পড়ুন

CONFIRM: ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে এই তারকা ভারতীয় খেলোয়াড় পাবেন ডেবিউ করার সুযোগ

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ ২১ অক্টোবর থেকে গুয়াহাটিতে খেলা হবে।...

ভিডিয়ো : মহম্মদ সিরাজের ৩ বলে পৃথ্বী শ নিলেন ১৬ রান, তো মাঠেই রোহিত শর্মা তাকে জড়ালেন বুকে

মুম্বাইয়ের তারকা ভরা দল বিজয় হাজারে ট্রফির ফাইনালে পৌঁছে গিয়েছে। ফাইনালে মুম্বাই মুখোমুখি হবে দিল্লির। সেমিফাইনালে মুম্বাই...

বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারত পেল বাঁহাতি জোরে বোলার, ১৪০ কিমি প্রতি ঘন্টারও বেশি জোরে করেন বোলিং

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারত ২-০ জয় পেয়ে গিয়েছে। এই জয়ের পর থেকেই টিম ইন্ডিয়া এখন অস্ট্রেলিয়া...

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রোহিত শর্মার কাছে বিরাট সুযোগ, ভাঙতে পারেন ধোনি-ডিভিলিয়র্সের এই বিশ্বরেকর্ড
ওয়েস্টইন্ডিজের ক্রিকেট দল ভারত সফরে রয়েছে। দুই দলই টেস্ট সিরিজ খেলে ফেলেছে। টেস্টে ভারত দুর্দান্ত প্রদর্শন করে...

ধবন, পন্থ আর রোহিতের মধ্যে এই জুটি প্রথম ওয়ানডে ম্যাচে ওপেনিং করতে দেখা যাবে

ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ রবিবার ২১ অক্টোবর খেলা হতে...