RRvsMI: জয়ের পর রোহিত শর্মা বুমরাহকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয়

আবুধাবির মাঠে আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর রাজস্থান রয়্যালসের দল মুখোমুখি হয়েছিল। যেখানে রোহিত শর্মা টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। যারপর মুম্বাই ইন্ডিয়ান্সের দল সূর্যকুমার যাদবের ইনিংসের দমে ২০ ওভারে ১৯৩ রান করে। এই লক্ষ্য তাড়া করতে পারেনি রাজস্থান রয়্যালসের দল আর স্টিভ স্মিথের এই ভুলে এই ম্যাচ ৫৭ রানে হারতে হয় রাজস্থানকে। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা রাজস্থানের বিরুদ্ধে এই ম্যাচে পাওয়া দুর্দান্ত জয়ের পর সূর্যকুমার যাদবের জমিয়ে প্রশংসা করেছেন সেই সঙ্গে এটাও বলেছেন যে তার দলে যে কোনো খেলোয়াড় নিজের দিনে একার দমে ম্যাচ জেতাতে পারেন।

রোহিত শর্মা বলেছেন যে কোনো খেলোয়াড় একার দমে জেতাতে পারেন ম্যাচ

RRvsMI: জয়ের পর রোহিত শর্মা বুমরাহকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 1

রাজস্থানের বিরুদ্ধে পাওয়া একতরফা ম্যাচে দুর্দান্ত জয়ের পর রোহিত শর্মাকে ভীষণই খুশি দেখিয়েছে। নিজেদের ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয়ের পর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা নিজের দলের সকলের জমিয়ে প্রশংসা করেছেন। এছাড়াও রোহিত শর্মা এটাও বলেছেন যে কীভাবে তার দলের যে কোনো খেলোয়াড় একার দমেই ম্যাচ জেতাতে পারেন। পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনের সময় রোহিত শর্মা নিজেদের এই জয়ে বিস্তারে কথা বলতে গিয়ে বলেন যে,

“আমরা প্রত্যেকটি ম্যাচ ভালো খেলার প্রয়াস করি। আমাদের কাছে সমস্ত কোয়ালিটি খেলোয়াড় রয়েছে। ওদের সকলের মধ্যে অনেক আত্মবিশ্বাস রয়েছে। ওরা সকলেই প্রতিভাবাণ আর নিজের দিনে একার দমেই ম্যাচ জেতাতে পারেন। জোরে বোলারদের জন্য এখানে পরিস্থিতি সাহায্যপূর্ণ। আমরা নিজেদের ফিল্ডিংয়েও যথেষ্ট কাজ করেছি, কারণ এটা ম্যাচ জেতানোর জন্য ভীষণই জরুরী”।

রোহিত শর্মা করলেন সূর্যকুমার যাদবের প্রশংসা

RRvsMI: জয়ের পর রোহিত শর্মা বুমরাহকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 2

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এর মধ্যে এই ম্যাচে বড়ো ইনিংস খেলা সূর্যকুমার যাদবের জমিয়ে প্রশংসা করেছেন। এর মধ্যে রোহিত শর্মা বলেছেন যে,

“সূর্যকুমার যাদব বাস্তবে ভীষণই ভালো ব্যাটিং করেছে, আমি ওর সঙ্গে খেলার আগে কথা বলেছিলাম, আর আজ ওর শট নির্বাচন একদম সঠিক ছিল। আমরা চেয়েছিলাম যে ও শেষ পর্যন্ত ব্যাটিং করুক, কারণ ও ভালো প্রদর্শন করতে পারে আর ও এমনটা করেওছে, যা প্রশংসনীয়”।

৬ এর মধ্যে ৪টি ম্যাচ জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স

RRvsMI: জয়ের পর রোহিত শর্মা বুমরাহকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 3

আইপিএল ২০২০-তে এখনো পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের দল ৬টি ম্যাচ খেলেছে, যার মধ্যে ৪টি ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে অন্যদিকে ২টি ম্যাচে তাদের হারতে হয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫ উইকেটে হেরে গিয়েছিল। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে মুম্বাই কলকাতাকে ৪৯ রানের বড়ো ব্যবধানে হারিয়েছিল। অন্যদিকে তৃতীয় ম্যাচে রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাদের সুপার ওভারের হারতে হয়েছিল। তবে এই ম্যাচের পর মুম্বাই, পাঞ্জাব, হায়দ্রাবাদ আর এই ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে জয় হাসিল করে জয়ের হ্যাটট্রিক করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *