রোহিত শর্মা করলেন বড়ো খোলসা, জানালেন কে তার ক্রিকেট ক্রাশ 1

রোহিত শর্মা নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে নিজের কোটি কোটি সমর্থক বানিয়ে ফেলেছেন। তিনি ক্রিকেটে বেশকিছু দুর্দান্ত কৃতিত্ব গড়েছেন। তিনি বর্তমান সময়ে ভারতীয় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন তিনি ওয়ানডে ক্রিকেটে ৩টি ডবল সেঞ্চুরিও করেছেন। এর মধ্যে যুবরাজ সিংয়ের সঞগে ইনস্টাগ্রাম লাইভে কথা বলতে গিয়ে তিনি নিজের ক্রিকেট ক্রাশের ব্যাপারে জানিয়েছেন।

যুবরাজ সিং কে নিজের ক্রিকেট ক্রাশ মানেন রোহিত শর্মা

রোহিত শর্মা করলেন বড়ো খোলসা, জানালেন কে তার ক্রিকেট ক্রাশ 2

রোহিত শর্মা যুবরাজ সিংয়ের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলতে গিয়ে জানিয়েছেন,
“যখন আমি প্রথমবার দলে এসেছিলাম তো আমার ক্রিকেট ক্রাশ যুবরাজ সিং ছিলেন। আমি সবসময় দেখতাম যুবরাজ সিং কীভাবে প্রস্তুতি নেন, কারণ আমি জানতাম যে যেটা যুবরাজ সিংয়ের ভূমিকা সেই রকমই আমারও ভুমিকা হবে। মিডল অর্ডারে ব্যাটিং করা ৫,৬ বা ৭ যাই নম্বর হোক আর ম্যাচ সম্ভবত শেষ করা, আমি সবসময়ই তার সঙ্গে কথা বলতাম আর শিখতে চাইতাম”।

যুবরাজের সঙ্গে প্রথম সাক্ষাতেরও করলেন উল্লেখ

রোহিত শর্মা করলেন বড়ো খোলসা, জানালেন কে তার ক্রিকেট ক্রাশ 3

যুবরাজ সিং যখন রোহিত শর্মাকে প্রশ্ন করেন যে বলুন আমাদের দুজনের মধ্যে পরিচয় কীভাবে হয়েছে, তো এর জবাবে রোহিত শর্মা বলেন, “আমি প্রথমবার টম বাসে বসেছিলাম। আমি ভীষণই ভয়ে ছিলাম যে যেনো আমার বাস মিস হয়ে না যায়। এই আক্রণে আমি ৩০ মিনিট আগেই পৌঁছে গিয়েছিলাম। আমি যুবি পায়ের সিটেই বসেছিলাম। তিনি লবি থেকে আসছিলেন সানগ্লাস পড়ে ছিলেন। আমি তাকে দেখে ভীষণই রোমাঞ্চিত ছিলাম আর যেমনই তিনি আসেন সোয়াগে তাকে স্বাগত জাআনাই। প্রশ্ন আসে তুমি কী জানো এটা কার সিট? তিনি আমাকে অন্য কোনো সিটে বসতে বলেন, এরপর আমাদের সম্পর্ক ভীষণই ভালো হয়ে যায়। আমি আপনার কাছে অনেক কিছু শিখেছি আর আমরা যথেষ্ট মজাও করেছি”।

দুর্দান্ত থেকেছে রোহিত শর্মার ক্রিকেট কেরিয়ার

রোহিত শর্মা করলেন বড়ো খোলসা, জানালেন কে তার ক্রিকেট ক্রাশ 4

রোহিত শর্মা এখনো পর্যন্ত ওয়ানডেতে মোট ২২৪টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৪৯.২৭ এর দুর্দান্ত গড়ে ৯১১৫ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ৮৮.৯২ থেকেছে। তিনি এখনো পর্যন্ত ২৯টি সেঞ্চুরি এবং ৪৩টি হাফসেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪ রান। ভারতের এই তারকা ওপেনার যেখানে ৩২টি টেস্টে এখনো পর্যন্ত ৪৬.৫৪ গড়ে ২১৪১ রান করেছেন সেখানে হিটম্যান নিজের খেলা ১০৮টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৩২.৬ গড়ে ২৭৭৩ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *