চোট থেকে ফিরে রোহিত শর্মা করলেন প্রত্যাবর্তন, অস্ট্রেলিয়া সফরে কী পাবেন জায়গা? 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের দল চ্যাম্পিয়নের মতো প্রদর্শন করছে আর আরও একবার চ্যাম্পিয়ন হওয়ার দিকে এগিয়ে চলেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল দুর্দান্ত প্রদর্শন করছে, কিন্তু গত কিছু ম্যাচে তারা নিজেদের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে পাচ্ছে না। রোহিত শর্মা হ্যামস্ট্রিংয়ের চটের কারণে দলের বাইরে রয়েছেন।

রোহিত শর্মার চোটের হচ্ছে উন্নতি

চোট থেকে ফিরে রোহিত শর্মা করলেন প্রত্যাবর্তন, অস্ট্রেলিয়া সফরে কী পাবেন জায়গা? 2

রোহিত শর্মার চোট নিয়মিত উন্নতি হচ্ছে আর তিনি রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচের আগে যথেষ্ট ফিট দেখাচ্ছিল। তিনি ওই ম্যাচের আগে নেটে ব্যাটিং করেছিলেন, যাতে তার চোট থেকে সুস্থ হয়ে ওঠার পরিস্কার সংকেত রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের এই মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে রোহিত শর্মা আহত হয়েছিলেন, যারপর থেকেই তিনি দলের বাইরে ছিলেন। এর মধ্যেই অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নির্বাচন হয়েছে যেখানে রোহিত শর্মাকে কোনো ফর্ম্যাটের দলেই জায়গা দেওয়া হয়নি।

এখন কী রোহিত শর্মা পাবেন অস্ট্রেলিয়া সফরে জায়গা?

চোট থেকে ফিরে রোহিত শর্মা করলেন প্রত্যাবর্তন, অস্ট্রেলিয়া সফরে কী পাবেন জায়গা? 3

রোহিত শর্মার প্র্যাকটিস করার যে ছবি দেখা যাচ্ছে তাতে তো তাকে ফিট দেখাচ্ছে। এই অবস্থায় এটাই প্রশ্ন ওঠে যে আইপিএলে কী রোহিত শর্মা আগামী ম্যাচে খেলতে নামবেন! তার চেয়েও বড় প্রশ্ন এটাই যে রোহিত শর্মার ফিট হয়ে যাওয়ার পর কী এখন অস্ট্রেলিয়া সফরের নির্বাচিত দলে তাকে নেওয়া হবে? কারণ নির্বাচকরা রোহিত শর্মাকে তাঁর ফিটনেসের সমস্যার কারণেই অস্ট্রেলিয়া সফরে নির্বাচিত করেননি।

রোহিত শর্মার বর্তমানে রয়েছে আইপিএলের উপর নজর

চোট থেকে ফিরে রোহিত শর্মা করলেন প্রত্যাবর্তন, অস্ট্রেলিয়া সফরে কী পাবেন জায়গা? 4

রোহিত শর্মা নিজেও মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে বলেছিলেন যে, “আমরা একটা বাধা পার করে ফেলেছি আর এখন আমাদের আরও ছোট টুর্নামেন্টে (প্লে অফ) খেলতে হবে। তার আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচও রয়েছে।” সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে হতে চলা ম্যাচে খেলার সম্ভবনা নিয়ে রোহিত বলেন, “এটা আমাদের জন্য আরও একটি গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে, সতভাবে বললে আমরা বিরোধী দলের ব্যাপারে বেশি ভাবছি না। আমরা বাস ভালো খেলে ছন্দ ধরে রাখতে চাই। যখন আমরা প্লে অফে পৌঁছে গিয়েছি তো এটা আরও বেশি গুরুত্বপূর্ণ হয়ে যায়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *