রোহিত শর্মা হলেন আহত, তৃতীয় ওয়ানডে সহ নিউজিল্যান্ড সফর থেকেও যেতে পারেন ছিটকে

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে রাজকোটে খেলা হওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভারত ৩৬ রানের ব্যবধানে জিতে নিয়েছে। যতই এই ম্যাচ ভারত জিতুক কিন্তু এই ম্যাচে ভারতীয় সমর্থকদের জন্য একটা ভীষণই খারাপ খবর সামনে এসেছে।

রোহিত শর্মার হাত আর কাঁধে লেগেছে চোট

রোহিত শর্মা হলেন আহত, তৃতীয় ওয়ানডে সহ নিউজিল্যান্ড সফর থেকেও যেতে পারেন ছিটকে 1

এই ম্যাচে রোহিত শর্মার হাত আর কাঁধে চোট লেগেছে। চোট লাগার দ্রুত পরেই তিনি মাঠের বাইরে চলে যান আর এরপর তিনি আর ফিল্ডিং করতে আসেননি। রোহিত শর্মার এই চোট যথেষ্ট গুরুতর দেখাচ্ছে আর তার এই চোটের কারণে তিনি তৃতীয় ওয়ানডে থেকেও ছিটকে যেতে পারেন। যদি তিনি এই চোটের কারণে তৃতীয় ওয়ানডে থেকে বাদ পড়েন তো এটা ভারতীয় দলের জন্য একটা বড়ো ধাক্কা হবে। ২৪ জানুয়ারি থেকে ভারতের নিউজিল্যান্ড সফরও রয়েছে। এই অবস্থায় তিনি এই চোটের কারণে এই সফর থেকেও ছিটকে যেতে পারেন। জানিয়ে দিই যে রাজকোটে খেলা হওয়া হওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচে রোহিত শর্মা ভারতীয় দলের জন্য ৪৪ বলে ৪২ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন আর ভারতীয় দলকে ভালো শুরু এনে দেন।

দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন রোহিত

রোহিত শর্মা হলেন আহত, তৃতীয় ওয়ানডে সহ নিউজিল্যান্ড সফর থেকেও যেতে পারেন ছিটকে 2

প্রসঙ্গত বর্তমান সময়ে রোহিত শর্মা ভারতীয় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন। তিনি এখনো পর্যন্ত ওয়ানডে ক্রিকেটে মোট ২২২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন, এর মধ্যে ৪৮.৯২ গড়ে দুর্দান্ত গড়ে ৮৯৫৪ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ৮৮.৮৪র থেকেছে। তিনি ২৮টি সেঞ্চুরি এবং ৪৩টি হাফসেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪। ভারতের এই তারকা ৩২টি টেস্টে এখনো পর্যন্ত ৪৬.৫৪ গড়ে ২১৪১ রান করেছেন। অন্যদিকে রোহিত শর্মা নিজের খেলা ১০৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৩২.১৯ গড়ে ২৬৩৩ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *