ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ভিডিয়ো: রোহিত শর্মা করলেন আরও একটি সেঞ্চুরি তো দেখার মত ছিল স্ত্রী ঋতিকা সজদেহের রিঅ্যাকশন

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ আজ মুম্বাইয়ের ব্র্যাবোন স্টেডিয়ামে খেলা হচ্ছে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের হয়ে ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা দুর্দান্ত একটি সেঞ্চুরি করেছে। গত তিন ম্যাচে লাগাতার সেঞ্চুরি করা অধিনায়ক বিরাট কোহলি আজ ১৬রানে আউট হয়ে যান। রোহিত আর শিখর প্রথম উইকেট জুটিতে ৭১ রানের পার্টনারশিপ গড়েন। ধবন ৩৮ রান করে আউট হয়ে যান। এরপর অধিনায়ক কোহলি রোহিতের সঙ্গে ৩০রানের পার্টনারশিপ গড়েন। কোহলি শাই হোপের বলে উইকেটকিপার রোচকে ক্যাচ দিয়ে আউট হন। কোহলির পর আসা আম্বাতি রায়ডুর সঙ্গে মিলে রোহিত ইনিংসকে আগে বাড়ান আর একটি দুর্দান্ত সেঞ্চুরি করেন।

রোহিতের সেঞ্চুরিতে ঋতিকার রিঅ্যাকশন
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ভিডিয়ো: রোহিত শর্মা করলেন আরও একটি সেঞ্চুরি তো দেখার মত ছিল স্ত্রী ঋতিকা সজদেহের রিঅ্যাকশন 1
রোহিত শর্মা৩৩তম ওভারের তৃতীয় বলে চার মেরে নিজের ওয়ানডে কেরিয়ারের ২১তম সেঞ্চুরি করেন। এরপর রোহিত নিজের সেঞ্চুরি উৎসব পালন করেন তো অন্যদিকে স্টেডিয়ামে উপস্থিত তার স্ত্রী ঋতিকার রিঅ্যাকশন ছিল দেখার মত। ২০১৩র পর থেকে সবচেয়ে বেশি সেঞ্চুরি করার ব্যাপারে রোহিত দ্বিতীয় স্থানে রয়েছেন। তিনি ২০১৩র পর থেকে এখনও পর্যন্ত মোট ১৯টি সেঞ্চুরি করেছেন। এই ব্যাপারে প্রথম স্থানে বিরাট কোহলি রয়েছেন যিনি ২৫টি সেঞ্চুরি করে ফেলেছেন। অন্যদিকে রোহিত নিজের ২১তম সেঞ্চুরি নিজের ১৮৬ ইনিংসে পূর্ণ করেন। সবচেয়ে কম ইনিংসে এই কৃতিত্বে পৌঁছনোর ব্যাপারে তিনি চতুর্থ ব্যাটসম্যান হয়ে গিয়েছেন। এক নম্বরে রয়েছেন হাসিম আমলা যিনি ১১৬টি ইনিংসে এই কৃতিত্ব করে দেখিয়েছিলেন। দ্বিতীয় নম্বরে ১৩৮টি ইনিংসে রয়েছেন বিরাট কোহলি আর তৃতীয় স্থানে ১৮৩টি ইনিংসে এই কৃতিত্ব করে দেখিয়েছেন এবি ডেভিলিয়র্স।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ভিডিয়ো: রোহিত শর্মা করলেন আরও একটি সেঞ্চুরি তো দেখার মত ছিল স্ত্রী ঋতিকা সজদেহের রিঅ্যাকশন 2
ওপেনিং ব্যাটসম্যান হিসেবে রোহিতের এটি ১৯তম সেঞ্চুরি। সবচেয়ে কম সময়ে এই উপলব্ধীতে পৌঁছনে তিনি দ্বিতীয় ব্যাটসম্যান হয়েছেন। তিনি এই কৃতিত্ব ১০৭ ইনিংসে করেছেন। তার আগে দক্ষিণ আফ্রিকার হাসিম আমলা রয়েছেন যিনি ১০২টি ইনিংসে ওপেনার হিসেবে ১৯টি ওয়ানডে সেঞ্চুরি করেছিলেন।

ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *