INDvsSA: ভিডিয়ো: সেঞ্চুরি করার আগে এই বিষয়ে ক্ষুব্ধ ছিলেন হিটম্যান, তারপর করলেন এমনকিছু

ভারতীয় দল এক সময় দীর্ঘ ফর্ম্যাটে একজন ভালো ওপেনিং ব্যাটসম্যানের সন্ধান করছিল। যা এখন প্রায় সম্পূর্ণ হয়ে হয়ে গিয়েছে। এই সিরিজ থেকে টেস্ট ক্রিকেটে ওপেনার হিসেবে শুরু করা রোহিত শর্মা লাগাতার রান করেছেন। গতকাল রাঁচিতে চলা তৃতীয় টেস্ট ম্যাচেও রোহিত শর্মা ছক্কা মেরে সেঞ্চুরি পূর্ণ করেছেন।

ছক্কা মেরে রোহিত শর্মা করলেন সেঞ্চুরি পূর্ণ

INDvsSA: ভিডিয়ো: সেঞ্চুরি করার আগে এই বিষয়ে ক্ষুব্ধ ছিলেন হিটম্যান, তারপর করলেন এমনকিছু 1

বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে চলা রোহিত শর্মা লাগাতার নিজের ব্যাট থেকে রান বৃষ্টি করছেন। বিশ্বকাপে দুর্দান্ত খেলার পর এখন তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে লাগাতার রান করছেন। প্রথম টেস্ট ম্যাচের দুই ইনিংসে সেঞ্চুরি করার পর এখন তিনি রাঁচিতেও দুর্দান্ত ছক্কা মেরে সেঞ্চুরি করেছেন। এটা তার টেস্ট কেরিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি ছিল। রোহিত শর্মার সেঞ্চুরি কিছুক্ষণ আগে যখন বৃষ্টির সম্ভাবনা দেখা যাচ্ছিস সেই সময় মেঘের দিকে তাজকিয়ে রোহিত শর্মা চেঁচিয়ে বলেন এখন নয়।

ভারতীয় দল করল প্রত্যাবর্তন

INDvsSA: ভিডিয়ো: সেঞ্চুরি করার আগে এই বিষয়ে ক্ষুব্ধ ছিলেন হিটম্যান, তারপর করলেন এমনকিছু 2

রাঁচি টেস্ট ম্যাচে ভারতীয় দল টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যা দক্ষিণ আফ্রিকার বোলাররা ভুল প্রমানিত করে দেয়। ভারতীয় দল এই ম্যাচে ভীষণই খারাপ শুরু করে। প্রথম দুটি ম্যাচে সেঞ্চুরি করা ময়ঙ্ক আগরওয়াল মাত্র ১০ রান করে আউট হয়ে যান। পুজারা জিরো আর অধিনায়ক বিরাট কোহলিও ১২ রান করেই আউট হন। বৃষ্টিতে খেলা থামার আগে ভারতীয় দল ২২৪ রানে ৩ উইকেট হারিয়েছে। ক্রিজে অজিঙ্ক রাহানে ৮৩ আর রোহিত শর্মা ১১৭ রান করে অপরাজিত রয়েছেন।

দলে পরিবর্তন করতে দেখা গেছে বিরাট কোহলিকে

INDvsSA: ভিডিয়ো: সেঞ্চুরি করার আগে এই বিষয়ে ক্ষুব্ধ ছিলেন হিটম্যান, তারপর করলেন এমনকিছু 3

লাগাতার বিদেশী মাটিতে হারের মুখোমুখী হওয়া দক্ষিণ আফ্রিকা দল রাঁচি টেস্ট ম্যাচে দলে পাঁচটি পরিবর্তন করে খেলতে নামে। জুবের হামজা, জর্জ লিন্ডে, লুঙ্গি এনগিডি, হেনরিচ ক্লাসেনকে প্রথমবার এই টেস্ট সিরিজে খেলার সুযোগ দেওয়া হয়। ভারতীয় দল ঈশান্ত শর্মার জায়গায় শাহবাজ নদীমকে সুযোগ দেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *