রোহিত শর্মা ঋষভ পন্থের ‘বেবিসিটার’ কমেন্ট নিয়ে করলেন মজা, স্ত্রী রিতিকা সজদেহকে ট্যাগ করে বললেন এই কথা

কিছু দিন আগেই হওয়া ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে হওয়া টেস্ট সিরিজে ভারতীয় দল ইতিহাস গড়ছে। ভারতীয় দল প্রথমবার অস্ট্রেলিয়ার মাটিতে কোনো টেস্ট সিরিজ জিতল। এই সিরিজে একটি ঘটনা এমনও হয়েছে যা পুরো সিরিজে চর্চার কেন্দ্র হয়ে দাঁড়িয়েছিল। আর তা হল টিম পেন দ্বারা ঋষভ পন্থকে বেবিসিটার বলা।

এখন রোহিত শর্মা বানালেন ঋষভ পন্থকে বেবিসিটার

সম্প্রতিই বাবা হওয়া রোহিত শর্মাআজ টুইট করে নিজের মেয়ের জন্য ঋষভ পন্থকে বেবিসিটার বলেছেন। তিনি নিজের স্ত্রীকে ট্যাগ করে লেখেন আমরা বেবিসিটার পেয়ে গিয়েছি। রিতিকা এটা দেখে ভীষণই খুশি হবে।

জানিয়ে দিই রোবিবারই রোহিত নিজের স্ত্রী আর মেয়েকে নিয়ে একটি টুইট করেন, যেখানে মেয়ের সঙ্গে নিজের ফিলিংস বয়ান করেন। রোহিত-রিতিকা নিজের মেয়ের নাম সামায়রা রেখেছেন।

মেয়ের সন্মের সময় রোহিত টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ায় ছিলেন

জানিয়ে দিই নিজের মেয়ের জন্মের সময় রোহিত শর্মা টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ায় ছিলেন। মেয়ের জন্মের পর রোহিত চতুর্থ টেস্ট থেকে ছুটি নিয়ে মুম্বাই ফেরত যান। রোহিত অস্ট্রেলিয়া আর নিউজিল্যাণ্ডের ওয়ানডে সিরিজের জন্য আবারো অস্ট্রেলিয়া ফিরে গিয়েছে। এর আগেও রোহিত নতুন বছর উইশ করার জন্য নিজের নিজের মেয়ের সঙ্গে একটি ছবি টুইটারে শেয়ার করেছিলেন। কিন্তু নিজের মেয়ের সঙ্গে দুটি ছবি শেয়ার করা সত্ত্বেও এখনো পর্যন্ত তিনি নিজের মেয়ের মুখ নিজের ভক্তদের দেখান নি।

টিম পেন ঋষভ পন্থকে বলেছিলেন বেবিসিটার

জানিয়ে দিই সিরিজ চলাকালীন মেলবোর্ন টেস্টে পেন আর পন্থের মধ্যে যথেষ্ট কমেন্টস শুনতে পাওয়া গিয়েছিল। পেন পন্থকে বলেছিলেন যখন তিনি নিজের স্ত্রীকে ফিল্ম দেখাতে নিয়ে যাবেন তো তখন কি ঋষভ পন্থ তার বাচ্চার বেবি সিটার হওয়ার কাজ করবেন?

Leave a comment

Your email address will not be published.