ভক্তদের সাথে নাচে মাতলেন রোহিত শর্মা 1

সকলে ভেবেছিলো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে প্রথম একাদশে থাকবেন রোহিত শর্মা।কিন্তু শেষ অবধি তার স্থান হয়নি দলে। ড্রেসিংরুমে বসেই দুই ম‍্যাচের টেস্ট সিরিজে সময় কেটেছে ” হিটম‍্যান ” এর।যদিও ওয়েস্ট ইন্ডিজ ” এ ” দলের বিরুদ্ধে তার প্রাক্টিস ম‍্যাচে ফলাফল ছিলো ঋতিমতো চমকপ্রদ।কিন্তু মুল একাদশ তার বদলে সুযোগ পেয়েছিলেন হনুমা বিহারী।যে সুযোগ পেয়ে প্রমাণ দিয়েছেন। শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রাক্টিস ম‍্যাচেই নয়, শেষ টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম‍্যাচেও একটি অর্ধশতরান ছিলো রোহিতের।

ভক্তদের সাথে নাচে মাতলেন রোহিত শর্মা 2

ম‍্যাচে রোহিতকে না পাওয়া গেলেও ম‍্যাচের শেষ দিন খবরের শিরোনামে উঠে এলেন রোহিত।ম‍্যাচের শেষে তিনি দুই খুদে ভক্তদের সাথে মাতলেন নাচে।ম‍্যাচ শেষে তিনি লক্ষ‍্য করেন দুই ক্ষুদে সমর্থক তার নামের জার্সি পড়ে আছেন।তাদের দুজনকে ডেকে নেন রোহিত কথা বলার জন্য।শুধু তাই নয়, তাদের সাথে নাচেও মাতলেন ভারত অধিনায়ক।গোটা ঘটনার ভিডিও বিসিসিআই এর তরফে টুইট করা হয়েছে।

ভক্তদের সাথে নাচে মাতলেন রোহিত শর্মা 3

টি টোয়েন্টি , ওয়ানডে’র পর টেস্ট ও , ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপট বজায় রাখলো ভারত।তারা সিরিজ পকেটস্থ করেছে ২-০ ব‍্যাবধানে।প্রথম ইনিংসে বিরাটদের দেওয়া ৪১৬ রানের জবাবে ১১৭ রানে শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।২৯৯ রানের লিড পাওয়া সত্বেও বিরাট ওয়েস্ট ইন্ডিজকে ফলো অন না করিয়ে ফের ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।এরপর দলের সহ অধিনায়ক রাহানে ( ৬৪) এবং বিহারী (৫৩*) এর উপর ভিত্তি করে ,ভারত একসময় করে ফেলে ,১৬৮/৪ ।এরপর ইনিংস ডিক্লেয়ার করে দেওয়া হয়। ৪৬৮ রানের লক্ষ‍্যমাত্রা চেজ করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের সব উইকেট পরে যায় ২১০ রানে।হোল্ডারের দলে সর্বোচ্চ স্কোরার শামরাহ ব্রুক্সের ( ৫০ )।ম‍্যাচে সেরা নির্বাচিত হন হনুমা বিহারী তার অসাধারণ ব‍্যাটিংয়ের জন্যে।

প্রসঙ্গত, এটি বিরাটের ২৮ তম টেস্ট জয় অধিনায়ক হিসেবে।অধিনায়ক হিসেবে এটি ছিলো বিরাটের ৪৮ তম টেস্ট ম‍্যাচ।এবং জয় ২৮ তম।এই জয়ের সুবাদে ধোনিকে পেরিয়ে গেলেন কোহলি, গড়লেন রেকর্ড।এর আগে ৬০ টি টেস্ট ম‍্যাচে অধিনায়ক হিসেবে ধোনির জয়ের সংখ্যা ছিলো ২৭ টি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *